শিরোনামঃ-

» টমি মিয়া’স ইনস্টিটিউটে ওয়ার্ক পারমিট ও অভিবাসন বিষয়ক সেমিনার

প্রকাশিত: ১২. মার্চ. ২০২৩ | রবিবার

স্টাফ রিপোর্টার:
টমি মিয়া’স হসপিটালিটি ম্যানেজমেন্ট ইনস্টিটিউটের উদ্দ্যোগে ওয়ার্ক পারমিট ও অভিবাসন সেমিনার রবিবার (১২ মার্চ) বিকেল ২ টায় বনানীস্থ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে।

টমি মিয়া’স হসপিটালিটি ম্যানেজমেন্ট ইনস্টিটিউটের এম ডি মো. তাজুল ইসলামের সভাপতিত্বে সেমিনারে উপস্থিত ছিলেন ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অফ কমার্স এর ফরমার প্রেসিডেন্ট বসির আহমেদ, ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অফ কমার্স নর্থ ইস্ট রিজন এর প্রেসিডেন্ট মাহতাব মিয়া, ওফ স্কিলড ওয়াল্ড  গ্রুপ এর গ্রুপ ডিরেক্টর শামসুল আরিফিন।

প্রধান অতিথির বক্তব্যে বসির আহমেদ বলেন, টমি মিয়া ২০ বছর আগে যে চিন্তা করে টমি মিয়া’স ইনস্টিটিউট প্রতিষ্ঠা করেছেন আজ আমরা তার ফল ভোগ করতে পারছি। যা অন্য প্রবাসীরা পারে নি। তিনি বলেন আমরা টমি মিয়া’স ইনস্টিটিউটকে বিশ্বের দরবারে মডেল হিসেবে  প্রস্তুত করার জন্য এসেছি।

সামসুল আরিফিন বলেন, আপনারা আমাকে দক্ষ জনবল দিন আমরা বিশ্বের বিভিন্ন দেশে তাদের জন্য ওয়ার্ক পারমিট এর ব্যবস্থা করে দিব। যুক্তরাজ্য, আমেরিকা, কানাডা সহ ইউরোপের বিভিন্ন দেশে দক্ষ  মানবসম্পদ  প্রেরণ এবং অভিবাসন নিয়ে  কাজ করছি।

সভাপতির বক্তব্যে প্রতিষ্ঠানের এম ডি.  মো. তাজুল ইসলাম বলেন, আমাদের প্রতিষ্ঠান দীর্ঘ ২০ বছর থেকে দেশের অদক্ষ জনশক্তিকে দক্ষ জনশক্তিতে রুপান্তর করে দেশে এবং বর্হিবিশ্বে সহস্রাধিক ছাত্র-ছাত্রী অত্যন্ত সুনামের সাথে কাজ করছে যা প্রতিষ্ঠানের জন্য অত্যন্ত গৌরবের বিষয়।

সেমিনারে অন্যান্যের মধ্যে উপস্থিত  ছিলেন, সাইফুল ইসলাম, আরিফুল হক, রাসেল শেখ, উম্মে সুমাইয়া অন্তরা, আব্দুস সালাম, আবসার মিলন (শেফ), এডমিন ম্যানেজার আবদুল্লাহ আল মাসুম, বিজনেস ডেভলপম্যান্ট ম্যানেজার ফয়েজ আহমেদ, শেফ টিচার জাফর জাহান, কাস্টমার রিলেশন অফিসার সুলতানা আক্তার, অফিস অ্যাসিস্ট্যান্টধ শফিকুল ইসলাম রুবেল, জুনিয়র অফিস অ্যাসিস্ট্যান্ট জামিল আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৫৬ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031