শিরোনামঃ-

» মহানগর বিএনপির কাউন্সিল সফল ও মডেল কাউন্সিল উপহার দিতে চাই : ডা. এজেডএম জাহিদ হোসেন

প্রকাশিত: ০৯. মার্চ. ২০২৩ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টার:
বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইসচেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন বলেছেন, সিলেট মহানগর বিএনপির কাউন্সিল সফল ও মডেল কাউন্সিল হিসেবে উপহার দিতে চাই। এই কাউন্সিলকে ঘিরে সাজ সাজ রব ও উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে। বিএনপির তৃনমূলে প্রতিটি নেতাকর্মীদের মাঝে উৎসাহ, উদ্দীপনা বিরাজ করছে। ১০ই মার্চ তৃনমূল নেতাকমীরা তাঁদের আগামী দিনের নেতৃত্ব নির্বাচিত করবে। এই কাউন্সিলে শৃঙ্খলা ও সফল করে তুলার জন্য আমাদের সবাইকে আন্তরিকভাবে কাজ করে যেতে হবে। কোন ধরনের বিশৃঙ্খলা যাতে কেউ তৈরি করতে না পারে সেই ব্যাপারে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে। তিনি সিলেট মহানগর বিএনপির কাউন্সিলে শৃঙ্খলা উপকমিটির সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এই কথাগুলো বলেন।

বৃহস্পতিবার (৯ই মার্চ) বৃহস্পতিবার বিকাল চারটার সময় মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে এই উপকমিটির সভা অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী’র সভাপতিত্বে ও মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক জিয়াউল আরেফিন জিল্লু’র পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসন এর উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডাঃ শাখাওয়াত হাসান জীবন, সহ সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির শাহীন, মঈন উদ্দিন সুহেল, নজীবুর রহমান নজীব, আহবায়ক কমিটির সদস্য বাবু নেহার রঞ্জন দে, মাহবুব কাদির শাহী, হুমায়ুন আহমদ মাসুক, আকতার রশীদ চৌধুরী, সিলেট জেলা যুবদলের সভাপতি এড  মোমিনুল ইসলাম মোমিন, মহানগর শাখার সভাপতি শাহনেওয়াজ বক্ত চৌধুরী তারেক, জেলা শাখার সাধারণ সম্পাদক মকসুদ আহমদ, মহানগর শাখার সাধারণ সম্পাদক মির্জা সম্রাট হোসেন, সেচ্ছাসেবক দলের জেলা শাখার আহবায়ক আব্দুল আহাদ খান জামাল, সদস্য সচিব শাকিল মোর্শেদ, মহানগর শাখার আহবায়ক মাহবুবুল হক চৌধুরী, সদস্য সচিব আফসর খান, ছাত্রদল সিলেট জেলার সভাপতি আলতাফ হোসেন সুমন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনার, মহানগর শাখার সভাপতি সুদীপ জ্যোতি এষ, সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৯০ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930