শিরোনামঃ-

» আনসার ভিডিপির সদস্যদের বাছাই পর্ব সম্পন্ন

প্রকাশিত: ০৮. মার্চ. ২০২৩ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট সদর উপজেলার ৩টি ইউনিয়নে আসন্ন ১৬ মার্চ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষার জন্য প্লাটুন কমান্ডার, সহকারি প্লাটুন কমান্ডার, আনসার ও ভিডিপির সদস্য ও সদস্যাদের বাছাই পর্ব সম্পন্ন হয়েছে।

বুধবার (৮ মার্চ) দুপুর ১২টায় মোগলগাঁও ইউনিয়নের পশ্চিম সদর উচ্চ বিদ্যালয় মাঠে সাহেব বাজার ইউনিয়নের মাদারের মোকাম নামক স্থানে বেলা ৩টায় আনসার-ভিডিপি সদস্য ও সদস্যা বাছাই কার্যক্রম সম্পন্ন করা হয়। বাছাইকৃত সদস্যদের মধ্যে পুরুষ সদস্য রয়েছেন ৩৩০ জন ও মহিলা সদস্যা রয়েছেন ২৩১ জন।

সিলেট সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. রাশেল গাজী পিভিএম বলেন, “আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে ৩৩টি ভোট কেন্দ্রের নিরাপত্তা, ভোটারদের শৃঙ্খলা বজায় রাখা ও সহযোগিতা প্রদানের লক্ষ্যে এই সদস্যদের স্বচ্ছতা ও নিয়মের মধ্যে বাছাই করা হচ্ছে।” উক্ত বাছাই কমিটির সভাপতি ও উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা, ওসমানীনগর, সিলেট মো. আবু সাঈদ জানান, “৫০ বছরের উর্ধ্বে ও ১৮ বছরের কম বয়সী, কম উচ্চতা সম্পন্ন ও কাগজপত্র অসম্পন্ন প্রার্থীদের নির্বাচন করা হচ্ছে না। যারা নিয়মের মধ্যে পড়ছেন, যাদের কাগজপত্র সঠিক রয়েছে তাদেরকে বাছাই পূর্বক চূড়ান্ত ভাবে নির্বাচন করা হয়েছে।

বাছাই কমিটিতে সভাপতির দায়িত্বে রয়েছেন, ওসমানীনগর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. আবু সাঈদ, গোলাপগঞ্জ উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মো. ওয়াহিদুল ইসলাম, ক সিলেট সদর উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষ রুপক তালুকদার।

এছাড়া উপজেলা আনসার ভিডিপি অফিসের কর্মকর্তা-কর্মচারী, দলনেতা-দলনেত্রী ও আনসার প্লাটুন কমান্ডারগণ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৯০ বার

Share Button

Callender

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930