শিরোনামঃ-

» হবিগঞ্জ আর্ট অ্যান্ড টেকনিক্যাল ইনস্টিটিউটের উদ্বোধন

প্রকাশিত: ২৮. ফেব্রুয়ারি. ২০২৩ | মঙ্গলবার

ডেস্ক নিউজঃ

আর্ট অ্যান্ড টেকনিক্যাল ইনস্টিটিউট, হবিগঞ্জ এর শুভ উদ্বোধন হয়েছে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান আনুষ্ঠানিকভাবে এই প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করেন।

ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা সুবাস আচার্য্যের সভাপতিত্বে ও নাসরিন হকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোছা. তাসমিন জাহান, বিশিষ্ট সমাজসেবী ও লেখিকা তাহমিনা বেগম গিনি, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) হবিগঞ্জ শাখার সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল, বৃন্দাবন সরকারি কলেজের সহকারী অধ্যাপক ড. আজহারুল ইসলাম, অলক দত্ত বাবু এবং ঢাকা থেকে আগত চিত্রশিল্পী লিটন শীল।

অনুষ্ঠানে সূচনা বক্তব্য দেন, আর্ট অ্যান্ড টেকনিক্যাল ইনস্টিটিউটের অধ্যক্ষ আশীষ আচার্য্য। অন্যান্যের মধ্যে আরও বক্তব্য দেন মাতৃছায়া কে. জি এন্ড হাই স্কুলের প্রিন্সিপাল বন্ধু মঙ্গল রায়।

জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, আমাদের ছোট সোনামণিদের মননশীলতা বিকাশে অনেক বড় ভূমিকা রাখতে সক্ষম হবে এই প্রতিষ্ঠানটি। আমরা চাই, এই জেলার সকল বাচ্চারা বিদ্যালয়ে যাক। পড়াশোনা করুক এবং পড়াশোনার পাশাপাশি তাদের শারীরিক ও মানসিক সুস্থতা জন্য খেলাধুলা এবং শিল্প-সাহিত্য চর্চার প্রত্যেকটি ক্ষেত্রে আমরা যেন পর্যাপ্ত সুযোগ- সুবিধা সৃষ্টি করতে পারি এটা আমাদের সকলের দায়িত্ব।

অনুষ্ঠানে প্রধান অতিথি হবিগঞ্জ চারুকলা একাডেমি শিল্পবৃত্তি-২০২২ তুলে দেন শিক্ষার্থীদের হাতে। এ সময় প্রধান অতিথিকে আশীষ আচার্য্যের আঁকা পোর্ট্রেট তুলে দেওয়া হয়।

প্রধান অতিথি জেলা প্রশাসক সহ অন্যান্য অতিথিরা আর্ট এন্ড টেকনিক্যাল ইনস্টিটিউট হবিগঞ্জের শ্রেণীকক্ষ ঘুরে দেখেন এবং পরিদর্শন বইতে সাক্ষর প্রদান করেন।

এসময় অতিথিরা এই প্রতিষ্ঠানের জন্য শুভকামনা জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ১১১ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031