শিরোনামঃ-

» কেন্দ্রীয় যুবদলের পূর্ণাঙ্গ কমিটিকে অভিনন্দন জানিয়ে সিলেটে যুবদলের আনন্দ মিছিল

প্রকাশিত: ২৫. ফেব্রুয়ারি. ২০২৩ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটি অনুমোদন করায়, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না সহ সকল নেতৃবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে সিলেট জেলা ও মহানগর যুবদলের আনন্দ মিছিল বের করা হয়।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকালে নগরীর জিন্দাবাজার থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নাইওরপুল পয়েন্টে এক সংক্ষিপ্ত সমাবেশে শেষ হয়।

সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক এর সভাপতিত্বে ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পাদক মকসুদ আহমদ এবং মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মো: সম্রাট হোসেন এর যৌথ পরিচালনায় সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন বলেন, কেন্দ্রীয় যুবদলের পূর্ণাঙ্গ কমিটির নেতৃত্বে খালেদা জিয়ার নির্দেশিত গণতন্ত্র পুনঃ প্রতিষ্ঠার আন্দোলন বেগবান হবে। বর্তমান ফ্যাসিস্ট সরকারের কবল থেকে এদেশের যুবদল কর্মীরা গণতন্ত্রকে মুক্ত করবেই। আগামীর আন্দোলন সংগ্রামে তাদের নেতৃত্বে রাজপথে সক্রিয় থাকবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।

সিলেট জেলা ও মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সাবেক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, আখতার আহমদ, তোফাজ্জল হোসেন বেলাল, নজরুল ইসলাম, মিজানুর রহমান নেছার, লিটন আহমদ, কয়েস আহমদ, এমদাদুল হক স্বপন, অলিউর রহমান অলি, কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, জিএম বাপ্পি, ফখরুল ইসলাম রুমেল, রায়হান আহমদ, মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, জামিল আহমদ, মকসুদুল করিম নুহেল, জয়নুল ইসলাম, এনামুল হক চৌধুরী শামিম, আমিনুল ইসলাম আমিন, এহেশামুল হক সবুজ, এস এম পলাশ, আব্দুল্লাহ আল মামুন হীরা প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৪৩ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930