শিরোনামঃ-

» উৎসবমুখর পরিবেশে মেট্রোপলিটন ইউনিভারসিটির ইংরেজি বিভাগের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

প্রকাশিত: ১৭. ফেব্রুয়ারি. ২০২৩ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেটের অন্যতম বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান মেট্রোপলিটন ইউনিভার্সিটি ইংরেজি বিভাগের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রিজোনাল স্কাউট ট্রেনিং সেন্টার গোলাপগঞ্জে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়।

এ সময় মেট্রোপলিটার ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের সকল শিক্ষকদের পাশাপাশি প্রায় দেড়শত শিক্ষার্থীর উপস্থিত ছিলেন এ আনন্দ অনুষ্ঠানে। সকাল ৯টার সময় নগরীর রিকাবি বাজার পয়েন্ট থেকে যাত্রা শুরু করে আনুমানিক সকাল ১১টার মধ্যে গন্তব্যস্থলে পৌঁছে যায় পিকনিক বাহি বাসগুলো।

বনভোজনের আকর্ষণীয় দিকগুলোর মধ্যে অন্যতম ছিল, শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে খেলাধুলা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান। দুপুরের মধ্যাহ্নভোজনের পরপরই শুরু হয় মনগ্রহ সাংস্কৃতিক অনুষ্ঠান। এখানে অংশগ্রহণ করেনইংরেজি বিভাগের কয়েকজন শিক্ষার্থী।

মনোগ্রো সাংস্কৃতিক অনুষ্ঠানের শেষে খেলাধুলা এবং রাসেল ড্র তে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয় I মেট্রোপলিটন ইউনিভার্সিটি ইংরেজি বিভাগের বার্ষিক বনভোজনে শিক্ষার্থীদের মধ্যে এক আনন্দ উচ্ছ্বাস লক্ষ্য করা গেছে।

উল্লেখ্য ২০২০ সালের ফেব্রুয়ারিতে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হওয়ার পর ২০২৩ সাল, প্রায় দুই বছর বিরতির পরে আবারো বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

করোনার কারণে প্রায় দুই বছর বার্ষিক বনভোজন করা সম্ভব হয়নি। যার কারণে এবারে বার্ষিক বনভোজনের আনন্দ উচ্ছাস অনেক পরিমাণে বেশি ছিল।

ইংরেজি বিভাগের বার্ষিক বনভোজন সুন্দর এবং স্বতঃস্ফূর্তভাবে আয়োজন করার জন্য মেট্রোপলিটন ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের প্রধান অনিক বিশ্বাস সকলের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১১৯ বার

Share Button

Callender

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829