শিরোনামঃ-

» ১০ দফা দাবি সহ বিএনপি কেন্দ্রীয় ঘোষিত পদযাত্রা সফল করতে হবে : তারেক

প্রকাশিত: ১৬. ফেব্রুয়ারি. ২০২৩ | বৃহস্পতিবার

ডেস্ক নিউজঃ

সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক বলেছেন, এই সরকার একদিকে রাজনৈতিক কাঠামোকে ধ্বংস করেছে। অন্যদিকে আওয়ামীলীগ দেশে পুরোপুরি লুটপাটের রাজত্ব তৈরি করেছে।

তিনি বলেন, বিদ্যুৎ, গ্যাস, চাল, ডাল, তেল, আটা, লবণসহ নিত্যপূর্ণ দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদ, খালেদা জিয়া সহ কারাবন্দিদের মুক্তি দাবি সহ ১০ দফা দাবি বাস্তবায়নে আগামী ১৮ই ফেব্রুয়ারি বিএনপি কেন্দ্রীয় ঘোষিত পদযাত্রা সফল করতে হবে। তাই সিলেট জেলা ও মহানগর যুবদল এবং ২৭টি ওয়ার্ড ও ১৩টি উপজেলা এবং ৫টি পৌর নেতৃবৃন্দকে পদযাত্রায় সক্রিয় অংশগ্রহণের আহ্বান জানান তিনি।

তিনি বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় সিলেট মহানগর বিএনপির ভাতালিয়াস্থ কার্যালয়ে সিলেট জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় বিএনপি ঘোষিত ১৮ই ফেব্রুয়ারি পদযাত্রা সফলের লক্ষ্যে আয়োজিত প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মো. সম্রাট হোসেনের পরিচালনায় প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, সাধারণ সম্পাদক মকসুদ আহমদ, সাবেক আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দর মধ্যে উপস্থিত ছিলেন, তোফাজ্জল হোসেন বেলাল, আখতার আহমদ, আশরাফ উদ্দিন ফরহাদ, সোহেল মাহমুদ, নজরুল ইসলাম, মিজানুর রহমান নেছার, উমেদুর রহমান উমেদ, কয়েছ আহমদ, কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, জামিল আহমদ, আমিনুল ইসলাম আমিন, এহতেশামুল হক সবুজ, আব্দুল্লাহ আল মামুন হীরা প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৭২ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031