শিরোনামঃ-

» ইয়ং লাইট সোশ্যাল ক্লাবের ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রকাশিত: ১১. ফেব্রুয়ারি. ২০২৩ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ

ইয়ং লাইট সোশ্যাল ক্লাব মিনি ফুটবল টুর্নামেন্ট ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

এতে ৫-৬ গোলে চ্যাম্পিয়ন হয় সিক্সার্স ক্লাব ও রানার্সআপ হয় ইয়ং স্টার।চ্যাম্পিয়ন দলকে একটি এন্ডয়েড ফোন ও দুই দলকে ট্রফি পুরস্কার দেয়া হয়।

শনিবার (১১ ফেব্রুয়ারী)নগরীর দক্ষিণ সুরমায় অবস্থিত স্পোর্টস হেভেন ইনডোরে এই ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি অমর চন্দ্র দাসের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার দাসের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়ানুরাগী,সুমন ফুটবল একাডেমীর কর্ণধার ও সমাজসেবক ব্যারিস্টার সৈয়দ সাহেদুল হক সুমন।

ব্যারিস্টার সুমন বলেন, তরুণরাই আগামীর ভবিষ্যৎ।ইয়ং লাইট সোশ্যাল ক্লাবের এই আয়োজন তরুণদের নিয়ে তাই তাদের ডাক ফেলতে পারিনি আর শুনেছি ফুটবল খেলা তাই মিস করিনি।সংগঠনটি নিঃস্বার্থভাবে কাজ করে যাবে এটাই প্রত্যাশা।তরুনদের নিয়ে আগামীতে ফুটবল জাগরণী সৃষ্টি করবো সবাই খেলাধুলায় মনোনিবেশ করবেন।

এতে স্বাগত ও শুভেচ্ছা বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সভাপতি অপু কর ও যুগ্ম সাধারণ সম্পাদক তাহের হোসাইন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য এম বাবর লস্কর, দৈনিক একাত্তরের কথার উপসম্পাদক মঈন উদ্দিন,দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক হুমায়ুন আহমদ,বিশিষ্ট ব্যবসায়ী আশীষ রায়,সিলেট বিভাগীয় ফুটবল টিমের কোচ কামরুল হাসান ও পুলিশ কর্মকর্তা আবু বকর শাওন প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১১৬ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031