শিরোনামঃ-

» মুক্তিযোদ্ধা সংসদ মার্কেট ব্যবসায়ী সমিতির বার্ষিক বনভোজন

প্রকাশিত: ১১. ফেব্রুয়ারি. ২০২৩ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ
সিলেট নগরীর জিন্দাবাজারস্থ মুক্তিযোদ্ধা সংসদ মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১১টায় নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে র‌্যাফেল ড্র বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

জিন্দাবাজারস্থ মুক্তিযোদ্ধা সংসদ মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি গোলাম কিবরিয়া মাসুক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অমর চন্দ্র দেবনাথের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে দৈনিক পূণ্যভূমির সম্পাদক মন্ডলীর সভাপতি ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বলেন, মুক্তিযোদ্ধা মার্কেট সমিতির ব্যবসায়ীরা অত্যন্ত সততার সাথে ব্যবসা পরিচালনা করেন যাচ্ছেন। দেশের অর্থনৈতিক উন্নয়নে তাদেরও অনেক অবদান রয়েছে। বিগত সময়ে যারা এই সমিতির দায়িত্বে ছিলেন তারাও সমিতির উন্নয়নে ব্যাপক অবদান রেখেছেন।

বর্তমান কমিটির নেতৃবৃন্দরাও সমিতিকে এগিয়ে নিয়ে যেতে নিরলস প্রচেষ্টা চালাচ্ছেন। আমি আশা করি বর্তমান কমিটির সদস্যরা সমিতির ও সদস্যদের জীবনমান উন্নয়নে কাজ করে যাবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সেলিম আহমদ সেলিম, জিন্দাবাজার মুক্তিযোদ্ধা সংসদ মার্কেট ব্যবসায়ী সমিতির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মনির উদ্দিন আহমদ চৌধুরী, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছ, জিন্দাবাজার মুক্তিযোদ্ধা সংসদ মার্কেট ব্যবসায়ী সমিতির উপদেষ্টা ও সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপন, জিন্দাবাজার মুক্তিযোদ্ধা সংসদ মার্কেট ব্যবসায়ী সমিতির উপদেষ্টা হারুনুর রশিদ তালুকদার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জিন্দাবাজার মুক্তিযোদ্ধা সংসদ মার্কেট ব্যবসায়ী সমিতির সহ সভাপতি হাজি মোস্তফা কামাল, সহ সাধারণ সম্পাদক আলি মনসুর, সাংগঠনিক সম্পাদক শাহ জাহাঙ্গীর, কোষাধ্যক্ষ সাব্বির আহমদ, প্রচার সম্পাদক কাজি বাবুল, সদস্য আব্দুল আলিম, রঞ্জন দেবনাথ ময়না, সেলিম মিয়া, মোঃ আনু মিয়া, জসিম উদ্দিন, রিমন আহমদ, নজরুল ইসলাম, ডি এন দুলু, অনিক নয়ন প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৬২ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031