শিরোনামঃ-

» নাইওরপুল পয়েন্টে ‘মিশন চত্বর’ উদ্বোধন

প্রকাশিত: ০৭. ফেব্রুয়ারি. ২০২৩ | মঙ্গলবার

সাম্প্রদায়িক সম্প্রীতি ও ঐতিহ্যকে লালন করে সাজানো হচ্ছে সিলেট শহর

স্টাফ রিপোর্টারঃ

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সিলেটের ইতিহাস ঐতিহ্যকে লালন করেই নগরকে সাজানো হচ্ছে। সিলেট সিটি করপোরেশনের গুরুত্বপূর্ণ বিভিন্ন মোড়ে সৌন্দর্য্য বর্ধণ অবকাঠামো নির্মান করেছে খাদিম সিরামিকস। খাদিম সিরামিক সিলেট সিটি কর্পোরেশনের দীর্ঘদিনের উন্নয়নের সাথী। অকাল বন্যা, করোনা মহামারীর সময়েও নগরবাসীর পাশে থেকেছে। তাঁদের এই কর্মকান্ডকে নগরবাসী সৌন্দর্য্যে চোখে দেখছে। আমাদের সিলেট শহর সব সময় সাম্প্রদায়িক সম্প্রতির মেলবন্ধনের একটি উৎকৃষ্ট উদাহরণ। সেই হিসেবে চত্বরের নাম রাখা হয়েছে মিশন চত্বর।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিলেট সিটি করপোরেশনের সৌন্দর্য বর্ধন প্রকল্পের আওতায় ও ডিজাইন আর্টিস্ট্রির তত্ত্বাবধানে এবং খাদিম সিরামিকের অর্থায়নে নাইওরপুলে নবনির্মিত মিশন চত্বর উদ্বোধনকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী মো. বদরুল হক, খাদিম সিরামিকস এর জিএম রিয়াজুল ইসলাম চৌধুরী, এজিএম মশিউর রহমান, ডিএসএম মো. আজাদ হোসেন মিশু, সিনিয়র অফিসার অজয় চন্দ্র কর, নির্মাণ ও ডিজাইন কনসালটেন্টের পক্ষে এমডি আজাহার উদ্দিন কাওসার, স্থপতি মো. ইউসুফ হাসান, ইঞ্জিনিয়ার আব্দুল মুকিত।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সমাজকর্মী জুরেজ আব্দুল্লাহ গোলজার, তানভীর আহমেদ, রুবেল আহমেদ, কামরুল ইসলাম, নাজিম উদ্দিন, রেজওয়ান আহমেদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৩৫ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930