শিরোনামঃ-

» সিলেট জেলা পরিষদের ২য় ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন

প্রকাশিত: ০৬. ফেব্রুয়ারি. ২০২৩ | সোমবার

খেলাধুলায় প্রতিযোগিতার মনোভাব মানুষকে দৃঢ়সংকল্প করে : এড. নাসির

স্টাফ রিপোর্টারঃ

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. নাসির উদ্দিন খান বলেছেন, খেলাধুলায় প্রতিযোগিতার মনোভাব মানুষকে দৃঢ়সংকল্প করে। শারীরিক ও মানসিক বিকাশে অগ্রণী ভূমিকা পালন করে। পাশাপাশি সৃজনশীলতা ও কর্মক্ষমতা বৃদ্ধি করে। জয়ে-পরাজয়ে, সাফল্যে-ব্যর্থতায় সেখানে মানুষ লাভ করে এক সুশৃঙ্খল জীবনবোধ। খেলার মাঠও মানুষের অন্তহীন সাধনার পীঠস্থান। বর্তমানে আমাদের দেশেও সার্বিক প্রগতির জন্য প্রয়োজন দেহ-মনের স্বাভাবিক বিকাশের পথ উন্মুক্ত করা। প্রয়োজন সংকীর্ণ দলীয় রাজনীতির ঊর্ধ্বে উঠে খেলাধুলার অঙ্গনে নতুন প্রতিভার সাদর আমন্ত্রণ, পরিচর্যা ও ভবিষ্যৎ নিশ্চয়তার প্রতিশ্রুতি।

তিনি সোমবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলা পরিষদ প্রাঙ্গনে সিলেট জেলা পরিষদের উদ্যোগে ২য় ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সন্দ্বীপ কুমার সিংহ এর সভাপতিত্বে ও এ কে এম কামরুজ্জামান মাসুম এবং নাজিম উদ্দিনের পরিচালনায় ব্যাডমিন্টন প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন, প্যানেল চেয়ারম্যান-১ মোস্তাক আহমদ পলাশ, প্যানেল চেয়ারম্যান-২ মতিউর রহমান, সহকারি প্রকৌশলী মাসুদ আলম চৌধুরী, সহকারি প্রকৌশলী হাসিব আহমেদ, উপ সহকারি প্রকৌশলী স্রামৈন রায়, প্রধান সহকারি দেলোয়ার হোসেন জোয়ার, সার্ভেয়ার মফিজুর রহমান, সাবেক সদস্য সাজনা সুলতানা হক চৌধুরী। খেলা পরিচালনা দায়িত্বে ছিলেন হাসিব আহমেদ, শামীম মিয়া, মৃত্যুঞ্জয় রায়, বিরজিৎ সিংহ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৫৬ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930