শিরোনামঃ-

» পূবালী ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন সম্পন্ন

প্রকাশিত: ০৪. ফেব্রুয়ারি. ২০২৩ | শনিবার

গ্রাহক আমাদের ব্যাংকিং জগতের প্রাণ : মো. ইছা

স্টাফ রিপোর্টারঃ

পূবালী ব্যাংক লিমিটেড উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. ইছা বলেছেন, গ্রাহক সেবাকে ব্যাংকারদেরকে সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে।

তিনি বলেন, গ্রাহক আমাদের ব্যাংকিং জগতের প্রাণ। সিলেট বিভাগ ব্যাংকের মুনাফায় অনেক বেশী অবদান রাখে সেজন্য সকল কর্মকর্তাদের ভূয়সী প্রশংসা করেন। তিনি আরো বলেন, বৈশ্বিক অর্থনীতির ক্রান্তিকালে আমরা যেন পিছিয়ে না পড়ি।

তিনি ফরেন রেমিটেন্স ও মূলধন বাড়ানোর জন্য ব্যাংকারদেরকে নির্দেশ দেন। তিনি কনভেনশনাল ব্যাংকের মধ্যে পূবালী ব্যাংক প্রথম হওয়ার জন্য সকল গ্রাহক ও কর্মকর্তাদের পরম করুণাময়ের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি আশাবাদ ব্যক্ত করেন বলেন, সেই ধারা যেন অব্যাহত থাকে।

তিনি শনিবার (৪ ফেব্রুয়ারি) সিলেটের পীরের বাজারস্থ ব্র্যাক লার্নিং সেন্টারে পূবালী ব্যাংকের উদ্যোগে শাখা ব্যবস্থাপক সম্মেলন ২০২৩ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক আবু লাইছ মো. শামসুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মানব সম্পদ বিভাগের মহাব্যবস্থাপক ইসমত আরা হক, কার্ড বিজনেস বিভাগের উপ-মহাব্যবস্থাপক ও বিভাগ প্রধান এন এম ফিরোজ কামাল।

উপস্থিত ছিলেন, সিলেট পূর্ব অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান চৌধুরী মো. শফিউল হাসান, সিলেট পশ্চিম অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মো. সাইফুল ইসলাম, সিলেট প্রিন্সিপাল অফিসের সহকারি মহাব্যবস্থাপক চৌধুরী ইসফাকুর রহমান কোরেশী।

কর্মশালায় সিলেট পূর্ব ও পশ্চিম অঞ্চলের ৬০টি শাখার শাখা ব্যবস্থাপক ও আঞ্চলিক কার্যালয় ও প্রিন্সিপাল অফিসের কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

সিনিয়র অফিসার মিসেস ডালিয়া আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পূবালী ব্যাংক গোবিন্দগঞ্জ শাখার প্রিন্সিপাল অফিসার কয়সর আহমদ।

উক্ত কর্মশালায় ভার্চুয়ালী যুক্ত থেকে শাখা প্রধানদের দিক নির্দেশনা প্রদান করেন ব্যাংকের ব্যবস্থাপক পরিচালক ও প্রধান নির্বহী মোহাম্মদ আলী।

এই সংবাদটি পড়া হয়েছে ২৪০ বার

Share Button

Callender

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930