শিরোনামঃ-

» সাবেক মেয়র কামরান ও লুৎফুর রহমানের কবর জিয়ারত করলেন আনোয়ারুজ্জামান

প্রকাশিত: ৩০. জানুয়ারি. ২০২৩ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের কবর জিয়ারত করেছেন আওয়ামী লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী।

সোমবার (৩০ জানুয়ারি) দুপুর ২টায় তিনি সিলেট নগরীর মানিক পীর টিলায় বদর উদ্দিন আহমদ কামরান ও সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমানের কবর জিয়ারত করেন। জিয়ারত শেষে তিনি কামরানের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করেন আনোয়ারুজ্জামান।

দোয়া শেষে আনোয়ারুজ্জামান বলেন, বদর উদ্দিন আহমদ কামরানের মতো এমন ব্যক্তি আমরা আর পাবো না। তাঁকে হারিয়ে আমরা সিলেটবাসী অত্যন্ত ব্যথিত। তিনি ছিলেন জনতার কামরান। সিলেটবাসী বদর উদ্দিন কামরানকে খুব মিস করে। তিনি মহান আল্লাহ পাকের কাছে তাঁর রুহের মাগফেরাত কামনা করেন। এসময় তিনি সাংবাদিকদের উদ্দ্যেশে বলেন, আমার পথ চলায় সাংবাদিকরা আমার সাথে মিলেমিশে কাজ করবে বলে আমি মনে করছি। সিলেটের সাংবাদিকরা সব সময় ন্যায় পক্ষ নিয়ে কাজ করেন। তাই আমি তাদেরকে অভিনন্দন জানাই।

ডা: আরমান আহমদ শিপুল তার বক্তব্যে বলেন, আমার পিতা সিলেট নগরীর উন্নয়নে মৃত্যুর আগ পর্যন্ত কাজ করে গেছেন। তিনি দীর্ঘ সময় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ছিলেন। আমরা হচ্ছি আওয়ামী লীগ পরিবারের মানুষ। আগামী সিটি নির্বাচনে আওয়ামী লীগ থেকে যাকেই মনোনয়ন দেওয়া হবে তার পাশে থেকেই কাজ করে যাবো।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ১৬ ওয়ার্ড আওয়ামী লীগের আখতার হোসেন, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সাধারণ সম্পাদক মুসফিক জায়গীরদার, মহানগর আওয়ামী লীগ নেতা এমে হান্নান, মকবুল হোসেন, বেলাল খান, এম এইচ ইলিয়াস দিনার, মহানগর তাতীলীগের সাধারণ সম্পপাদক শেখ আবুল হাসনাত বুলবুল, জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, মহানগর ছাত্রলীগের সভাপতি নাইম আহমদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, শিপু আহমদ, ১৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সেবুল আহমদ সাগর, সাধারণ সম্পাদক আবিদুর রহমান সুমেলসহ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ২০২০ সালের ১৫ জুন সকালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বদর উদ্দিন আহমেদ কামরান।তিনি সবার কাছে জনতার কামরান নামেই পরিচিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৪০ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031