শিরোনামঃ-

» ওয়ালটনে এক্সিকিউটিভ-ইনভেস্টিগেশন পদে চাকরি

প্রকাশিত: ২৫. ডিসেম্বর. ২০২২ | রবিবার

সিলেট বাংলা নিউজ ডেস্কঃ

নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। দেশের শীর্ষ এই প্রযুক্তি পণ্য উৎপাদানকারী কোম্পানি ‘এক্সিকিউটিভ-ইনভেস্টিগেশন’ পদে লোকবল নেবে।

পুরুষ, নারী উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: এক্সিকিউটিভ-ইনভেস্টিগেশন

পদ সংখ্যা: ২।

চাকরির দায়িত্ব: কোম্পানির অভ্যন্তরে বা বিরুদ্ধে যেকোনো ধরনের অপরাধ তদন্ত। শৃঙ্খলাসংক্রান্ত বা অভিযোগসংক্রান্ত যেকোনো ধরনের সমস্যাসম্পর্কিত অভিযোগের তদন্ত। স্বাভাবিক উৎপাদন কাজে ব্যাঘাতের যেকোনো ধরনের অনিয়মের তদন্ত। প্রতারণা/অনিয়মিত কার্যকলাপ রোধ করতে এবং এ সংক্রান্ত যেকোনো ধরনের ক্ষতিগ্রস্ততা কাটিয়ে উঠতে প্রয়োজনীয় প্রোগ্রামগুলো ডিজাইন এবং বাস্তবায়নের জন্য উপযুক্ত সুপারিশ করা। তদন্ত প্রতিবেদন প্রস্তুত করা এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমোদন নেওয়া। তদন্ত বোর্ড/কাউন্সিলের কাছে তদন্ত প্রতিবেদন উপস্থাপন করা এবং ব্যবস্থাপনা কমিটির কাছ থেকে চূড়ান্ত অনুমোদন নেওয়া। অনুমোদিত আদেশ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে পাঠানো এবং সময়সীমার মধ্যে ব্যবস্থা গ্রহণ নিশ্চিত করা। স্থানীয় আইন প্রয়োগকারী কর্তৃপক্ষের কাছে মামলা দায়ের হলে আইন প্রয়োগকারী সংস্থার সঙ্গে প্রয়োজনীয় যোগাযোগ রক্ষা করা।

যোগ্যতা: ক্রিমিনোলজি অ্যান্ড পুলিশ সায়েন্স বিষয়ে ন্যূনতম বিএসসি (অনার্স) ডিগ্রি অথবা ক্রিমিনোলজি বা এ সম্পর্কিত বিষয়ে বিএসএস (অনার্স) ডিগ্রি। সংশ্লিষ্ট কাজে ন্যূনতম ১ বছরের অভিজ্ঞতা থাকা লাগবে। বাংলাদেশ শ্রম আইন-২০০৬ এবং শ্রম বিধিমালা-২০১৫ সম্পর্কে ভালো জ্ঞান থাকা লাগবে। কম্পিউটার ব্যবহারে দক্ষতা থাকা লাগবে, বিশেষ করে মাইক্রোসফট এক্সেলে দক্ষতা বাধ্যতামূলক।

কর্মস্থল: কালিয়াকৈর (গাজীপুর)

বেতন: আলোচনা সাপেক্ষে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের অনলাইনে ওয়ালটনে চাকরিবিষয়ক পোর্টাল https://jobs.waltonbd.com-এর মাধ্যমে আবেদন করা লাগবে। আবেদনের শেষ তারিখ ৩০ জানুয়ারি, ২০২৩।

এই সংবাদটি পড়া হয়েছে ১৭১ বার

Share Button

Callender

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829