» সিলেট ক্যাডেট কলেজের আন্তঃ হাউস ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

প্রকাশিত: ২২. ডিসেম্বর. ২০২২ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ
শীতের বিকেলে সূর্যের লাল আভা যখন সবাইকে স্পর্শ করেছে ঠিক তখনি সিলেট ক্যাডেট কলেজের আন্তঃ হাউস ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী দিবস ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিকাল ৩টায় ক্যাডেট কলেজ মাঠে  করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেজর জেনারেল চৌধুরী মোহাম্মদ আজিজুল হক হাজারী, ওএসপি (বার) এসজিপি, এনডিসি, পিএসসি, এমফিল, জিওসি, ১৭ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, সিলেট এরিয়া, বাংলাদেশ সেনাবাহিনী।
বর্তমান ও প্রাক্তন ক্যাডেট, আমন্ত্রিত অতিথি, অভিভাবক, উচ্চ পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তা, শিক্ষক সহ সকলের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে ২২ ডিসেম্বর শীতের বিকেলটি যেন উষ্ণ হয়ে ওঠে। গত ১৯ ডিসেম্বর  সকাল ০৯টায় শুরু হওয়া বর্ণিল এ আয়োজনের উদ্বোধন করেন কলেজ অধ্যক্ষ মোহাং অহিদ উল্লাহ।
ক্যাডেট কলেজ সমূহে বছরের সবচেয়ে বড় প্রতিযোগিতা আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। উত্তেজনাপূর্ণ এই প্রতিযোগিতায় এই বছর চ্যাম্পিয়ন হয় “শাহজালাল (রহ.) হাউস এবং রানারআপ হয় তিতুমীর হাউস।
আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২২ এবং উক্ত বছরের বিভিন্ন প্রতিযোগিতার ফলাফলের ভিত্তিতে সার্বিকভাবে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে শাহজালালা (রহ.) হাউস এবং রানারআপ হয় সুরমা হাউস।
প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন এবং তাঁর বক্তব্যে বলেন, “সেবা ও আত্মত্যাগের সুমহান ব্রত নিয়ে নিজেকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলে ক্যাডেটদেরকে দেশ ও জাতির কল্যাণে আরো বেশি অবদান রাখতে হবে।” ক্রীড়া প্রতিযোগিতার সার্বিক আয়োজন সম্পর্কে প্রধান অতিথি সন্তুষ্টি প্রকাশ করেন।
কলেজ অধ্যক্ষ তাঁর স্বাগত ভাষণে সবাইকে ধন্যবাদ জানান এবং ক্যাডেটদের উদ্দেশ্য বলেন, “ক্যাডেটদেরকে শুধু পড়াশুনা কেন্দ্রিক নয়, বরং সংস্কৃতি, খেলাধুলা, নৈতিকতা সকল বিষয়ে একজন পরিপূর্ণ মানুষ হতে হবে।”
আগামী দিনগুলোতেও সকলের নিরন্তর ভালোবাসা, আন্তরিক সহযোগিতা ও স্বতঃস্ফূর্ত উপস্থিতি কামনা করেন তিনি।

এই সংবাদটি পড়া হয়েছে ৮০ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930