শিরোনামঃ-

» বিদেশে উচ্চ শিক্ষা গ্রহণ দেশের সিংহভাগ শিক্ষার্থীর স্বপ্ন : মেয়র আরিফ

প্রকাশিত: ২২. ডিসেম্বর. ২০২২ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ
সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, বর্তমান সময়ে বিদেশে উচ্চ শিক্ষা গ্রহণ দেশের সিংহভাগ শিক্ষার্থীর স্বপ্ন।
শিক্ষার ক্ষেত্রটি সবসময়েই প্রসারণশীল। যুগে যুগে শিক্ষার ক্ষেত্রে কখনই নির্দিষ্ট গন্ডিতে সীমাবদ্ধ থাকেনি বরং দেশ কাল জাতি সংস্কৃতি প্রভৃতির মাঝে বিস্তৃতিই শিক্ষার মৌলিক ক্ষেত্র ও সীমানা হিসাবে বিবেচিত হয়। তাই নিজেকে গড়ে তুলতে দেশে প্রতিষ্ঠিত একটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে আন্তর্জাতিক মানের শিক্ষা অর্জন করে নিজেকে গড়ে তুলতে হবে। তেমনি একটি শিক্ষা প্রতিষ্ঠান হলো ‘ইয়েস একাডেমী’। আমি আশা করি সিলেটের শিক্ষার্থীরা এই প্রতিষ্ঠান থেকে ইংরেজী মাধ্যম শিক্ষা অর্জন করে বিদেশের মাটিতে সিলেটের সুনাম বৃদ্ধি করবে।
তিনি বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) পূর্ব জিন্দাবাজারস্থ আরবি কমপ্লেক্সে ইংরেজী শিক্ষা প্রতিষ্ঠান ’ইয়েস একাডেমী’ এর সিলেটে যাত্রা উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
ইয়েস এসোসিয়েট এর সিইও মো. নুরুজ্জামান মনির সভাপতিত্বে ও পরিচালক সজিবুল ইসলামের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন-বিজনেস ডেভোলাপমেন্ট ম্যানেজার জিওগ্রাফিক্স কাফিল হোসাইন চৌধুরী, শাখা ব্যবস্থাপক সাজিদুল ইসলাম মাহি, ফেকাস সাধারণ সম্পাদক ও জাকির এডুকেশন সার্ভিস এর সিএও মুহাম্মদ জাকির আলী, ফেকাস প্রসিডেন্ট এবং ইউরেশিয়া ইমিগ্রেশন সার্ভিসেস সিইও মোহাম্মদ আতিকুর রেজা চৌধুরী, এফএসিডি ক্যাব সিলেট জোনের সাধারণ সম্পাদক ও লাইট হাউস এডুকেশনের সিইও আবু তৈয়ব দীপু, জেসিবিএইচএস অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ও ইসলামী ব্যাংক লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট মো. রাব্বি কামাল চৌধুরী, জেসিবিএইচএস অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক গোকুল চন্দ্র নাথ,হেক্সা’স জিন্দাবাজার সেল্টা ও সিইও এর সাধারণ সম্পাদক সুলতান আহমেদ, এক্সেল ইনস্টিটিউট সেল্টা এবং সিইও এর প্রেসিডেন্ট অ্যাডভোকেট খালেদ চৌধুরী, এফএসিডি ক্যাব সিলেট জোনের সভাপতি ও অর্কিড অ্যাসোসিয়েটের সিইও মোঃ ফেরদৌস আলম, ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশ, লতিফ ট্রাভেলসের নির্বাহী পরিচালক আজহারুল কবির চৌধুরী (শাজু), এমডি বিজনেস অফিসার পশ্চিম উদ্দিন আহমেদ, সিলেট ট্রেডিং এজেন্সি এর ম্যানেজিং পার্টনার এজাজ আহমেদ চৌধুরী, হোটেল গ্র্যান্ড সুরমার ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব আবুল হোসেন, ইউনিভার্সিটি অফ পোর্টসমাউথ বাংলাদেশ এর রিজিওনাল সিনিয়র অফিসার মোঃ নুরুজ্জামান, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের এইচওবি মুহাম্মদ নজরুল ইসলাম ভিপি, ভাইস প্রেসিডেন্ট ও জিন্দাবাজার শাখা ইউনিয়ন ব্যাংক লিমিটেডের ম্যানেজার হুমায়ুন কবির, ফেইথ এসোসিয়েট এর চেয়ারম্যান মাছুম আহমদ, এডুভিশন একাডেমী এর ম্যানেজিং ডিরেক্টর আব্দুর রহমান, এডুকেশন কেয়ার এর সিইও আব্দুল্লাহ আল নোমান, গ্রীনওয়ে ইন্টারন্যাশনাল এর সিইও তারেক আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৪ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930