» ভারতের ক্যান্সার হাসপাতাল ‘সাইট কেয়ার’ এর সিলেট ইনফো সেন্টার উদ্বোধন

প্রকাশিত: ১৩. ডিসেম্বর. ২০২২ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ

ভারতের বিখ্যাত ক্যান্সার হাসপাতাল ‘সাইট কেয়ার’ এর ইনফো সেন্টারের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) জিন্দাবাজারস্থ সিলেট ওয়েস্টওয়াল্ড মার্কেটের ৫ম তলায় এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

উদ্বোধনী বক্তব্যে জাকির হোসেন বলেন, নি:সন্দেহে সিলেটবাসীর জন্য এটি একটি সুখবর। গ্লোবাল ভিলেজের এই সময়ে সবকিছুই এখন হাতের মুঠোয়। তিনি বলেন, ইতোমধ্যে বাঙ্গালোরের সাথে সরাসরি বিমান ব্যবস্থার চালুকরণের উদ্যোগও গ্রহণ করা হয়েছে। ফলে জরুরী সেবা গ্রহণের জন্য রোগীদের হয়রানী যেমন কমবে,একই সাথে বাড়তি খরচের পরিমানও কমে যাবে। তিনি ঝামেলামুক্ত তথ্যসহযোগীতা প্রদানের মধ্য দিয়ে এই সেবা কার্যক্রম চালুর জন্য ইনফো সেন্টারের প্রতি অনুরোধ জানান।

সিলেট ইনফো সেন্টারের পরিচালক মো. শফিকুল রায়হান এর স্বাগত বক্তব্যের পর সাইটে কেয়ারের সেবা কার্যক্রমের বিস্তারিত তোলে ধরেন প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী সুরেশ রামু।

এ সময় তিনি বলেন, সিলেটবাসীর জন্য আজকের এই দিনটি অত্যন্ত আনন্দের। তিনি বলেন, এই ইনফো সেন্টার থেকে ক্যান্সার রোগী ছাড়াও হাসপাতাল থেকে সকল প্রকার চিকিৎসা সুবিধা গ্রহণ করা সম্ভব। একজন রোগী শুধু রেজিষ্ট্রেশন প্রক্রিয়ার পর থেকে যাতায়াত, ভর্তি ও সেবা গ্রহণের সুযোগ গ্রহন করতে পারেন।

এ সময় উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানে কর্মকর্তা (ব্যবসা উন্নয়ন) জলিল মিয়া মাইসন, গ্রাসরুট’র এর প্রধান নির্বাহী হিমাংশু মিত্র, নির্বাহী সভাপতি অনিতা দাস গুপ্ত, নারী উদ্যোক্তা শাকেরা সুলতানা জান্নাত, রাজনীতিবিদ পারুল মজুমদার, যুবনেতা আবদুল্লাহ খোকন প্রমুখ।

দো’আ পরিচালনা করেন, আরিফুল হক চৌধুরী।

এই সংবাদটি পড়া হয়েছে ১৮৫ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930