» সড়ক দুর্ঘটনায় আহত নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মিশু

প্রকাশিত: ০৭. ডিসেম্বর. ২০২২ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ

জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সংগঠনিক সম্পাদক, আজীবন সদস্য ও সিলেট-চট্রগ্রাম বিভাগীয় কমিটির সদস্য সচিব মোঃ জহিরুল ইসলাম মিশু মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে নগরীর উপশহর এলাকায় ব্যাটারি চালিত অটোরিকশা ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছেন।

সিলেটের একটি বেসরকারি হাসপাতালে গতকাল রাতে তার সফল অস্ত্রপ্রচার সম্পন্ন হয়েছে। তার ডান হাত ও পায়ে গুরুতর জখম হয়েছে।

দুর্ঘটনার খবর শুনে হাসপাতালে নিসচার নেতা কর্মীরা ভীড় করেন। নিসচা সিলেট মহানগর শাখার সভাপতি এম ইকবাল হোসেন জানান, তিনি উপশহর থেকে সুবিদ বাজারে বাসায় যাওয়ার সময় উপশহর এলাকায় একটি ব্যাটারি চালিত অটোরিক্সার এক্সেল ভেঙ্গে তার উপরে সজোরে ধাক্কা দিলে তিনি মোটরসাইকেল নিয়ে মাটিতে পড়ে যান। স্থানীয় একটি হাসপাতালে ওনার অস্ত্রপাচার শেষে এখন বিশ্রামে আছেন।

তার দুর্ঘটনার খবর পেয়ে নিসচা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছেন। এসময় তিনি সিলেট নগরীতে ব্যাটারি চালিত অটোরিক্সা দৌড়াত্য বেড়ে যাওয়ার ক্ষোভ প্রকাশ করেন, তিনি জানান নিসচা ইতিমধ্যে অটো রিক্সা ব্যাটারি চালিত রিকশা বন্ধ করার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানিয়ে আসছে, কিন্তু কিছু অদৃশ্য শক্তির কারনে তা বন্ধ করা যাচ্ছে না।

যদি অনতিবিলম্বে এই বেটারি চালিত অটো রিক্সা গুলো চলাচল নগরীতে বন্ধ করা না হয় তাহলে নিশ্চয়ই সিলেট মহানগর সাথে তীব্র আন্দোলন গড়ে তুলা হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ২৭ বার

Share Button

Callender

February 2023
M T W T F S S
« Jan    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728