শিরোনামঃ-

» রোটারী ক্লাব অব সিলেট মিডটাউন’র শিক্ষা উপকরণ বিতরণ

প্রকাশিত: ৩০. অক্টোবর. ২০২২ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ

রোটারী ক্লাব অব সিলেট মিডটাউনের উদ্যোগে (৩০ অক্টোবর ২০২২) রবিবার সকালে দক্ষিণ সুরমার পিরোজপুর হাজী ইছরাইল আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

স্কুলের প্রধান শিক্ষিকা মোছা. রহিমা আক্তার এর সভাপতিত্বে ও রোটারী ক্লাব অব সিলেট মিডটাউনের প্রেসিডেন্ট রোটারিয়ান ইঞ্জিনিয়ার মো. ইমাদ উদ্দিন আরএফএসএম এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করেন, রোটারী এরিয়া ডাইরেক্টর রোটারিয়ান পিপি হানিফ মোহাম্মদ পিএইচএফ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যসিষ্টেন্ট গভর্নর রোটারিয়ান পিপি মো. আতিকুর রেজা চৌধুরী পিএইচএফএমসি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রোটারীয়া মো. ফারুক আহমদ, রোটারীয়ান মুজিবুল হক শিমুল।

এছাড়াও অনুষ্ঠানে স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে রোটারীয়ান হানিফ মোহাম্মদ রোটারী ইন্টারন্যাশনাল এর পরিচিতি তোলে ধরে বলেন, রোটারীয়ানরা সারাবিশ্বে আর্থ মানবতার সেবায় কাজ করে যাচ্ছে।

তিনি শিক্ষা উপকরণের মাধ্যমে ছাত্র-ছাত্রীদের উৎসাহিত করে বলেন, তোমরা সু-শিক্ষিত হও, উচ্চ শিক্ষা অর্জন করে দেশের কল্যাণে কাজ করবে। তিনি শিক্ষার্থীদের পড়ালেখার প্রতি মনোনিবেশ করার আহবান জানান। রোটারী ক্লাব অব সিলেট মিডটাউন কর্তৃক আন্ডার এডুকেশন এন্ড লিটারেসী কর্মসূচীর আওতায় এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। পরে রোটারীর চারিধারা পরীক্ষা লিখা সম্বলিত একটি বোর্ড উন্মোচন করেন রোটারীয়ান নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ২০৯ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031