শিরোনামঃ-

» এমপি হাবিবের সাথে বৃহত্তর বাইপাস রোড ভূমি মালিক ও ব্যবসায়ী সমিতির মতবিনিময়

প্রকাশিত: ২২. অক্টোবর. ২০২২ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারকে ব্যবসায়ীরা সর্বদা সহযোগিতা করে যাচ্ছেন। ব্যবসায়ীরা নিজেদের মুনাফা অর্জনের পাশাপাশি দেশ ও সমাজের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সরকার সবসময় ব্যবসায়ীদের পাশে রয়েছে। ব্যবসায়ীরা যাতে নির্বিঘ্নে ব্যবসা পরিচালনা করতে পারেন সেই ব্যবস্থা সরকার করে রেখেছে।

এমপি হাবিব বলেন, বাইপাস রোড ভূমি মালিক ও ব্যবসায়ী সমিতির অনেক সুনাম রয়েছে, এই রোডের ব্যবসায়ীরা নিজ উদ্যোগে মানব সেবামূলক কাজে সবসময় নিয়োজিত রয়েছেন। তিনি বাইপাস রোডের ব্যবসায়ীদের দেশের কল্যাণে কাজ করার আহ্বান জানান।

এমপি হাবিবুর রহমান গতকাল শনিবার (২২ অক্টোবর) সন্ধ্যায় সিলেট নগরীর দক্ষিণ সুরমার বৃহত্তর বাইপাস রোড ভূমি মালিক ও ব্যবসায়ী সমিতি নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বাইপাস রোড ব্যবসায়ী সমিতি’র সভাপতি সামছু উদ্দিন বাবুধন এর সভাপতিত্বে ও সমিতি’র যুগ্ম সাধারণ নূর আহমদ খান সাদেক এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট নিজাম উদ্দিন, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফারুক আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছয়ফুল আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম আহমদ, সিলেট জেলা পরিষদ সদস্য মতিউর রহমান মতি, দক্ষিণ সুরমা বাইপাস ব্যবসায়ী সমিতির সহসভাপতি সামস উদ্দিন আহমদ, লিয়াকত আলী, জুনেদ আহমদ, লুৎফুর রহমান।

উপস্থিত ছিলেন, ব্যবসায়ী সমিতির সদস্য জাহাঙ্গীর আহমদ, বাবুল মিয়া, মাহফুজ মিয়া, রুহুল মিয়া প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৯৮ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930