শিরোনামঃ-

» শায়খে চরমোনাই’র ব্যাংক হিসাব তলব ষড়যন্ত্র ও দুরভিসন্ধিমূলক : ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ

প্রকাশিত: ১২. অক্টোবর. ২০২২ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই’র ব্যাংক হিসাব তলব করার সংবাদে উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ।

বুধবার (১২ অক্টোবর) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ সভাপতি শহিদুল ইসলাম কবির বলেন, হাজারো লুটেরা, দুর্নীতিবাজ ও অর্থপাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) দেশের ব্যাংকগুলোতে চিঠি দিয়ে দেশের অন্যতম একজন ধর্মীয় আধ্যাত্মিক ও পরিচ্ছন্ন রাজনৈতিক নেতা মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই’র ব্যাংক হিসাব তলব দুরভিসন্ধি ও ষড়যন্ত্রমূলক।

বিবৃতিতে তিনি বলেন, অব্যাহত দুর্নীতির কারণে দেশের অবস্থা যখন করুন। তখন ঢাকা সহ দেশের বিভিন্ন এলাকার দুর্নীতিবাজ, রাষ্ট্রীয় সম্পদ লুটপাটকারী ও বিদেশে অর্থপাচারকারীরা আঙ্গুল ফুলে বটগাছ বনে গেলেও তাদের ব্যাংক হিসাব তলব না করে একজন ধর্মীয় আধ্যাত্মিক ও পরিচ্ছন্ন রাজনৈতিক নেতার ব্যাংক হিসাব তলব করে দেশের সরকার প্রকৃত অপরাধীদেরকে আড়াল করার চেষ্টা করছে।

শহিদুল ইসলাম কবির বলেন, যিনি টেকনাফ থেকে তেঁতুলিয়া আর রুপসা থেকে পাথুরিয়া পর্যন্ত দ্বীনের দাওয়াত নিয়ে আল্লাহ ভোলা মানুষকে দ্বীনের পথে এনে অপরাধমুক্ত সমাজ প্রতিষ্ঠায় অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তাঁর ব্যাংক হিসাব তলবে সরকারের সিদ্ধান্ত হয়রানিমূলক।

এই সংবাদটি পড়া হয়েছে ২৭৫ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930