শিরোনামঃ-

» বন্যায় ক্ষতিগ্রস্থ দেড় শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষার উপকরণ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৩১. আগস্ট. ২০২২ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ

বন্যা ক্ষতিগ্রস্ত সিলেট সিটি কর্পোরেশনের ৪২নং ওয়ার্ডের ইর্শাদ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্টার্ট ফাউন্ড এর সহযোগিতায় প্রায় দেড় শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষার উপকরণ সামগ্রী বিতরণ করেছে ইসলামিক রিলিফ বাংলাদেশ।

বুধবার (৩১ আগস্ট) সকাল ১১টার বিদ্যালয়ের শ্রেণিকক্ষে এই উপকরণ সামগ্রী বিতরণ করা হয়। উপকরণ সামগ্রীর মধ্যে ছিল একটি স্কুল ব্যাগ, একটি ছাতা, কলম, খাতা, পেন্সিল, ইরেজার।

শিক্ষা উপকরণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ইর্শাদ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা টিপু রানী দেব এর সভাপতিত্বে ও বিশিষ্ট সমাজসেবী ও সাংবাদিক আব্দুল হাছিব এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা শিক্ষা অফিসার মহি উদ্দিন আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা সহ শিক্ষা অফিসার মুসলিমা বেগম, ইর্শাদ আলী সরকারি বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সুয়েব আহমদ খান, পিটিএ কমিটির সভাপতি শামিম সিদ্দিকী, ফ্রেন্ডস ৯০ এর ব্যবস্থাপক মাজেদ আহমদ খান।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষিকা আফিয়া বেগম, সালমা বেগম, সাদেকুন নাহার, ইসলামিক রিলিফ বাংলাদেশে পক্ষে মিতু বেগম, রাশিদা বেগম ও মিয়াদ আহমদ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দক্ষিণ সুরমা উপজেলার শিক্ষা অফিসার মহি উদ্দিন আহমদ বলেন, “বন্যায় আমাদের দক্ষিণ সুরমা উপজেলার অনেক বিদ্যালয় ক্ষতিগ্রস্ত হয়েছে। আমরা ক্ষতিগ্রস্থ বিদ্যালয় মেরামত করে দিয়েছি। আজ ইসলামিক রিলিফ বাংলাদেশ যেভাবে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে তাঁর জন্য তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি।

করোনা ও বন্যা কাটিয়ে উঠেছি, এবার তোমাদের মনযোগ দিয়ে লেখাপড়া করতে হবে। টিকমত লেখাপড়া ও খেলাধুলা করে সুস্থভাবে বেড়ে উঠতে হবে।”

এই সংবাদটি পড়া হয়েছে ১০৭ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031