শিরোনামঃ-

» চেতনা যুব পরিষদ এর সপ্তাহব্যাপী বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন

প্রকাশিত: ২৯. আগস্ট. ২০২২ | সোমবার

বৃক্ষ আমাদের অকৃত্রিম ও নিঃস্বার্থ বন্ধু : আলহাজ্ব আশফাক আহমদ

স্টাফ রিপোর্টারঃ
সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আশফাক আহমদ বলেছেন বৃক্ষ আমাদের অকৃত্রিম ও নিঃস্বার্থ বন্ধু। মানুষের অস্তিত্ব রক্ষা ও সুস্থ থাকার জন্য বৃক্ষায়ন, বনায়ন, সবুজায়ন, জীব বৈচিত্র সংরক্ষণ অত্যন্ত জরুরী। করোনা ভাইরাসে আক্রান্তদের  জন্য সবচেয়ে বেশি প্রয়োজন হচ্ছে অক্সিজেন, যার মূল উৎস হচ্ছে বৃক্ষ। তাই সকলকে বৃক্স রোপনে উৎসাহিত করতে হবে। তিনি স্কুল ক্যাম্পাসে রোপিত বৃক্ষের যতœ ও পরিচর্যার জন্য শিক্ষার্থী ও  শিক্ষকদের আহবান জানান ।
সোমবার (২৯ আগস্ট) সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়, লাক্কাতুরায় চেতনা যুব পরিষদ সিলেট এর উদ্যোগে সপ্তাহব্যাপী বৃক্ষরোপন এর উদ্বোধনী  অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য কালে একথা বলেন।
চেতনা যুব পরিষদের সভাপতি জুলকার নায়েন এর সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুল হাসিবের পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়, লাক্কাতুরা প্রধান শিক্ষক মো জহুর আহমদ
অনুষ্টানে অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন,সিনিয়র শিক্ষক রিটন চন্দ্র দেবনাথ, অলক রঞ্জন পাল,বিকাশ রঞ্জন দাস, চেতনা যুব পরিষদ সিলেট এর সহ-সভাপতি আব্দুস সোবহান আজাদ সহ-সভাপতি রোটারিয়ান আব্দুল মুহিত দিদার, সাধারণ সম্পাদক, এইচ এম কাওছার,মৌলানা আমিন উদ্দিন,ডাক্তার মিসাবাউল  হক,হাকিম আফরোজ হোসেন, মিসেস ঈমামা জালাল,সফিউল আজম,মো নান্নু মিয়া প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১১২ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031