শিরোনামঃ-

» পাবনায় হেযবুত তওহীদের সদস্যদের উপর হামলায় সিলেটে মানববন্ধন

প্রকাশিত: ২৬. আগস্ট. ২০২২ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ

অরাজনৈতিক আন্দোলন হেযবুত তওহীদের পাবনা কার্যালয়ে আন্দোলনের সদস্যদের উপর আকস্মিক সন্ত্রাসী হামলা ও নৃশংস হত্যাকান্ডের প্রতিবাদে সংগঠনের সিলেট জেলার উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ আগস্ট) বিকেল ৪টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

এতে সভাপতির বক্তব্য রাখেন হেযবুত তওহীদের সিলেট বিভাগীয় সভাপতি মো. আলী হোসেন।

বক্তব্য রাখেন, সিলেট জেলা সভাপতি মো. মানিক মিয়া, সুনামগঞ্জ জেলা সভাপতি মো. জাকির হোসেন, হবিগঞ্জ জেলা সভাপতি এডভোকেট মোতালিব মিয়া, মৌলভীবাজার জেলা সভাপতি মো. আবু তাহের ভূঁইয়া, সিলেট জেলা সাধারণ সম্পাদক এহসানুল করিম আদিল, সাংগঠনিক সম্পাদক শেখ সেলিম উদ্দিন আহমদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. আব্দুল কাদের, সদস্য সেলিম আহমদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, পাবনা শহরের চরঘোষপুর ৮নং ওয়ার্ডের ভাটামোড়স্থ কার্যালয়ে জেলা সভাপতি সেলিম শেখ সংগঠনের ১৫/১৬ জন সদস্যদের নিয়ে একটি শান্তিপূর্ণ বৈঠক করছিলেন। এসময় একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়। তাদের হামলায় ১০ জন সদস্য মারাত্মক জখম হন এবং সংগঠনের সদস্য সুজন মিয়া মৃত্যুবরণ করেন। বক্তারা বলেন, হেযবুত তওহীদ এমন একটি অরাজনৈতিক সংগঠন। যে সংগঠন সব সময় জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা, ধর্মব্যবসার বিরুদ্ধে সোচ্চার ভূমিকা পালন করে থাকে। এরই জের ধরে ধর্ম ব্যবসায়ী চিহ্নিত উগ্রবাদী গোষ্ঠী এই হামলা চালায়। তাদের এহেন হামলা ও পরিকল্পিত হত্যাকান্ডের আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি যারা এ হামলা চালিয়েছে এবং তাদের পেছনের ইন্ধনদাতাদের খোজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানাচ্ছি।

এই সংবাদটি পড়া হয়েছে ১০৬ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930