শিরোনামঃ-

» অগ্রণী ব্যাংকের এমডি মোহম্মদ শামস-উল ইসলামকে বিদায় সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ১৮. আগস্ট. ২০২২ | বৃহস্পতিবার

অগ্রণী ব্যাংক আজ সকল প্যারামিটারে সফলতম ব্যাংক হয়ে উঠেছে : মোহম্মদ শামস্-উল ইসলাম

স্টাফ রিপোর্টারঃ

অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শাম্স-উল ইসলাম বলেছেন, একজন স্বপ্নচারী-ব্যাংকের উদ্ভাবনী চিন্তা নিয়ে ব্যাংকটি আজ সকল প্যারামিটারে সফলতম ব্যাংক হয়ে উঠেছে। এই সাফল্য এখন কোনো একটি বছরের অর্জিত সাফল্য নয়, অনবরত প্রতিটি বছরের। অগ্রণী ব্যাংক যেহেতু আজ উদ্ভাবনের পথে হেঁটে লাভের মুখ দেখেছে, নতুন স্বপ্নের পথ খুঁজে পেয়েছে, সেবাতে সবার জন্য সেরা ব্যাংক হয়েছে।

তিনি আরো বলেন, গ্রাহকদের সেবা প্রদান করা হচ্ছে আমাদের মূল লক্ষ্য। কারণ গ্রাহকরই হচ্ছে একটি ব্যাংকের মূল চালিকাশক্তি। তিনি গ্রাহকদের ভালো সেবা দেওয়ার জন্য কর্মকর্তাদের নির্দেশনা দেন। সততা ও নিষ্ঠার সাথে সবাইকে কাজ করার আহ্বান জানান।

তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় (১৮ আগস্ট) অগ্রণী ব্যাংক লিমিটেড এর উদ্যোগে সিলেট সার্কেল অফিসের কনফারেন্স হলে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি উপরোক্তা কথাগুলো বলেন।

অগ্রণী ব্যাংক লিমিটেড এর সিলেট সার্কেলের মহাব্যবস্থাপক রূবানা পারভীন এর সভাপতিত্বে ও দেউলগ্রাম শাখার ব্যবস্থাপক ও এমও ধ্রুব রঞ্জন রায়ের পরিচালনায় বক্তব্য রাখেন অগ্রণী ব্যাংক লিমিটেডের জিএম মো: আশেক এলাহী, অগ্রণী ব্যাংক লিমিটেড সিলেট সার্কেলের উপ-মহাব্যবস্থাপক মাহমুদ রেজা, অগ্রণী ব্যাংক লিমিটেড সিলেট পশ্চিম অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মো: আব্দুল লতিফ, অগ্রণী ব্যাংক লিমিটেড সিলেট পূর্ব অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মোর্শেদা আক্তার, অগ্রণী ব্যাংক রিটায়ার্ড এসোসিয়েশনের সভাপতি আজিজুল হক, মৌলভীবাজর অঞ্চলের সহ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মো: আজিজুর রহমান, লালদিঘীরপাড় কর্পোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক ও শাখা প্রধান নেহার জ্যোতি পুরকায়স্থ, আম্বরখানা শাখার সহ-মহাব্যবস্থাপক ও শাখা প্রধান মো: মনির হোসেন, ল্যান্ডমার্ক টাওয়ায়ের চেয়ারম্যান ও লালাবাজার শাখার গ্রাহক আব্দুল আহাদ, শিবগঞ্জ শাখার ব্যবস্থাপক ও এসপিও মো: ওলিউর রহমান, মৌলভীবাজার শাখার ব্যবস্থাপক ও এসপিও কাজী মোখলেছুর রজমান, লালদিঘীরপাড় কর্পোরেট শাখার এসপিও হাবিবুর রহমান, ষ্টেশনরোড শাখার এসপিও ও ব্যবস্থাপক মেহেদী হাসান, সুবিদবাজার শাখার পিও ও ব্যবস্থাপক রুবেল আহমদ, বঙ্গবন্ধু পরিষদ সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক ও লালদিঘীরপাড় কর্পোরেট শাখার সিনিয়র অফিসার রথীন্দ্র রায়, সিবিএ সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ।

গ্রাহকদের মধ্যে বক্তব্য রাখেন, আব্দুল আহাদ, অধ্যক্ষ সিরাজুল ইসলাম, সেলিম চৌধুরী, সালমান অদরফীন, আমীর হোসেন, মো: জামাল হোসেন, নাঈম সরফরাজ, আতিকুর রহমান, মো: আব্দুল হক। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন জিন্দাবাজার শাখার পিও মিজানুর রহমান। গীতা পাঠ কনে পপি তালুকতার এসও প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১১৬ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930