শিরোনামঃ-

» মাউন্ট অ্যাডোরা হাসপাতাল ও সিলেট স্টেশন ক্লাবের মধ্যকার স্বাস্থ্য বিষয়ক চুক্তিস্বাক্ষর

প্রকাশিত: ১৬. আগস্ট. ২০২২ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ

মাউন্ট এলিজাবেথ হাসপাতাল সিঙ্গাপুর এর পক্ষ থেকে মাউন্ট অ্যাডোরা হাসপাতাল এবং সিলেট স্টেশন ক্লাব লিমিটেড এর মধ্যকার স্বাস্থ্যসেবা বিষয়ক এক চুক্তিস্বাক্ষর অনুষ্ঠান মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে ক্লাব কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ক্লাবের পক্ষে ক্লাব প্রেসিডেন্ট নুরুদ্দীন আহমদ এডভোকেট ও মাউন্ট এলিজাবেথ হাসপাতালের কান্ট্রি হেড ভিনসেন্ট লাই চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পার্কওয়ে হাসপাতাল সিঙ্গাপুর ঢাকা অফিসের পরিচালক জাহিদ হাসান খান, নীশাত ফাহমিদ ভূইয়া, নিয়াজ বিন আজহার, সিলেট স্টেশন ক্লাব লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট শাহ মো. মোশাহীদ আলী এডভোকেট, পরিচালক (অর্থ ও পরিকল্পনা) হারুন আল রশিদ দিপু, পরিচালক (ব্যবস্থাপনা) সুদীপ রঞ্জন সেন বাপ্পু, পরিচালক (উন্নয়ন ও আবাসিক) কয়ছর আহমদ আলিছ আব্দুল মুমিন, পরিচালক (ক্রীড়া) জুম্মা আব্বাস রাজু, পরিচালক (বিনোদন) ফজলে এলাহী চৌধুরী, পরিচালক (সাংস্কৃতিক) তানজিনা মুমিন আহমদ, পরিচালক (আপ্যায়ন) এ এম মিজানুর রহমান।

পার্কওয়ে হাসপাতাল সিলেট অফিস থেকে মাউন্ট এলিজাবেথ হাসপাতাল সিঙ্গাপুরে চিকিৎসা সংক্রান্ত তথ্য, চিকিৎসা ভিসা, সরাসরি ডাক্তারের মতামত এবং অ্যাপয়েন্টমেন্ট প্রদানে সহায়তা করে ভর্তিকৃত রোগীদের জন্য সিঙ্গাপুরের চাঙ্গি বিমানবন্দর থেকে পরিবহণ পরিষেবায় সহায়তা করে এয়ার অ্যাম্বুলেন্সের মাধ্যমে দক্ষ আইসিইউ টিম দ্বারা মুমূর্ষ রোগীকে সিঙ্গাপুরে স্থানান্তর করা হবে।

সিলেট স্টেশন ক্লাবের সমঝোতার জন্য ক্লাবের সদস্যদের সুবিধার্থে পার্কওয়ে হাসপাতাল সিঙ্গাপুর লিমিটেড দ্বারা প্রদত্ত স্বাস্থ্যসেবায় সহযোগিতা করার প্রতিশ্রুতি ব্যক্ত করা হয়। সিলেট স্টেশনক্লাবের সদস্য ও তাদের পরিবারের জন্য পার্কওয়ে হাসপাতাল সিঙ্গাপুর বিভিন্ন সুবিধা সংযোজন করেছেন। যার মধ্যে রয়েছে- এক্সিকিউটিভ হেলথ স্ক্রীনিং প্যাকেজে দশ শতাংশ (১০%) ছাড়, হাসপাতালের বিলগুলোতে পাঁচ শতাংশ (৫%) ছাড়, পার্কওয়ের চব্বিশ (২৪) ঘন্টা হটলাইন এক্সেস, ভর্তিকৃত রোগীদের জন্য সিঙ্গাপুরের চাঙ্গি বিমানবন্দর থেকে বিনামূল্যে পরিবহন এর ব্যবস্থা, হাসপাতালের স্বীকৃত মেডিকেল বিশেষজ্ঞদের সাথে অ্যাপয়েন্টমেন্টের সময়সূচীতে অগ্রাধিকার দেওয়া, ডাক্তারদের সাথে বৈঠকের আয়োজন করা, স্বীকৃত ডাক্তারদের দ্বারা চিকিৎসা বিষয়ক মতামত প্রদান, চিকিৎসা খরচ অনুমান এবং চিকিৎসা পরিকল্পনা প্রদান করা এবং বাংলাদেশে স্বাস্থ্য আলোচনা এবং সেমিনার এর আয়োজন করা।

অপরদিকে, মাউন্ট অ্যাডোরা হাসপাতাল মেডিকেল অ্যাফিলিয়েট প্রোগ্রাম (এমএপি) এর অধীনে সমঝোতা স্মারক কভারেজটি আলোচনার উপর দৃষ্টি নিবদ্ধ করে এবং সহযোগিতা করার জন্য নির্দিষ্ট চুক্তিগুলো কার্যকর করার চেষ্টা করবে।

এই সংবাদটি পড়া হয়েছে ১২৩ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031