শিরোনামঃ-

» যুবদলের বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা

প্রকাশিত: ০৬. আগস্ট. ২০২২ | শনিবার

জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্য বাড়িয়ে সরকার তার পতন নিশ্চিত করে ফেলেছে

স্টাফ রিপোর্টারঃ

সিলেট মহানগর যুবদলের আহবায়ক নজীবুর রহমান নজীব বলেছেন, বর্তমান অবৈধ সরকারের সূর্য ডুবে যাওয়ার সময় এসে গেছে। তারা নিজেরাই এখন তাদের দুঃশাসন, দমন পীড়ন আর রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে কোন রকমে টিকে আছে। অনুধাবন করতে পেরে এখন দিশেহারা হয়ে পড়েছে। রাপজথে নায্য অধিকারের আন্দোলনে থাকা নিরীহ নেতাকর্মী পাখির মত গুলি করে মারছে। আইনশৃঙ্খলা বাহিনীদের ব্যবহার, প্রতিবাদী মানুষকে শুধু গুলি করে করে মারাই নয়, জনগনকে পথের ফকির বসাতে এখন মানুষের নিত্যপয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়িয়ে না খাইয়ে মারার চেষ্টা করছে। তারা কোন প্রকার আলাপ আলোচনা না করে গতকাল হঠাৎ করে অকটেন, পেট্রোল, ডিজেল ও কেরোসিনের দাম বাড়িয়ে দেশের মানুষের মনে আগুন জালিয়ে দিয়েছে। প্রতি লিটার ডিজেল ও কেরোসিনের দাম লিটারে ৪৪ টাকা, অকটেন প্রতি লিটারে ৪৬ টাকা ও পেট্রোলের প্রতি লিটারে ৪৪ টাকা বাড়ানো হয়েছে। যে কারণে দেশে চরম বিপর্যয় নেমে আসবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন নজীবুর রহমান নজিব।

শনিবার (৬ আগস্ট) বিকেল সাড়ে ৪টায় জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে জেলা ও মহানগর যুবদল আয়োজিত বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে তিনি এ কথা বলেন।

বিক্ষোভ মিছিলটি নগরীর জিন্দাবজার থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উক্ত সমাবেশে মিলিত হয়।

নগরীর কোর্ট পয়েন্টে মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক ও জেলা সদস্য সচিব মকসুদ আহমদ এর পরিচালানায় আয়োজিত মিছিল পরবর্তী সমাবেশে আরো বক্তব্য রাখেন, জেলা যুবদলের আহবায় সিদ্দিকুর রহমান পাপল।

তিনি বলেন, এই জালিম সরকার পিছনের দরজা দিয়ে ক্ষমতায় এসেছে। জনগণের ভোটাধিকারকে রুদ্ধ করে রাষ্ট্র ক্ষমতা হাতে নিয়েছে। তাই জনগনের প্রতি তাদের কোন দায়বদ্ধতা নেই। তারা তাদের নিজেদের ক্ষমতার মসনদকে পাকাপোক্ত করে জনগনের উপর স্টীম রোলার চালাচ্ছে। কেননা ভোটবিহীন সরকারের তো জনগনেরর কাছে কোন দায়বদ্ধতা নেই।

তিনি বলেন, দেশে এখন কোন জিনিষপত্র নেই যে, যার দাম দ্বিগুন থেকে তিনগুন বাড়েনি।

সর্বশেষ জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্য বাড়িয়ে তারা নিজেদের দানবীয় চেহারা মানুষের সামনে উন্মোচন করে দিয়েছে।

সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, মহানগর সদস্য আনোয়ার হোসেন মানিক, জেলা সদস্য আক্তার আহমদ, মহানগর সদস্য তোফাজ্জল হোসেন বেলাল, জেলা সদস্য আশরাফ উদ্দিন ফরহাদ, এডভোকেট সাঈদ আহমদ, মিজানুর রহমান নেছার, মহানগর সদস্য আব্দুল্লাহ শফি সাহেদ, জেলা সদস্য লিটন আহমদ, মহানগর সদস্য উমেদুর রহমান উমেদ, জেলা সদস্য কয়েছ আহমদ, মহানগর সদস্য এমদাদুল হক স্বপন, এম এ মতিন, কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, জেলা সদস্য মাহফুজ চৌধুরী, জি এম বাপ্পি, মহানগর সদস্য মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, জামিল আহমদ, জেলা সদস্য রায়হান আহমদ, মহানগর সদস্য মির্জ সম্রাট, জয়নুল ইসলাম জনি, জেলা সদস্য মতিউর রহমান আফজল, আমিনুল ইসলাম আমিন, মহানগর সদস্য নাছির উদ্দিন রহিম, ইছহাক আহমদ, জেলা সদস্য এডভোকেট আব্দুল্লাহ আল মামুন হীরা প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের ২৭টি ওয়ার্ড, ১৩টি উপজেলা এবং ৪টি পৌরের হাজার হাজার নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ২৩ বার

Share Button

Callender

August 2022
M T W T F S S
« Jul    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031