শিরোনামঃ-

» সিলেট পাঠানটুলা দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের মেধাবী কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

প্রকাশিত: ২৮. জুলাই. ২০২২ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ
আফজল-ফয়ছল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট কর্তৃক সিলেট নগরীর পাঠানটুলা দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের  মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল সাড়ে ১১টার সময় বিদ্যালয়ের একটি হল রুমে বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
পাঠানটুলা দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মখলেসুর রহমান কামরানের সভাপতিত্বে সহকারী শিক্ষক এহসানুজ্জামান এর পরিচালনায়

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পরিক্ষা নিয়ন্ত্রক,  মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সিলেট, প্রফেসর অরুন চন্দ্র পাল।

তিনি বলেন, আমরা চাই তোমরা প্রকৃত মানুষ হও, দেশের সেবা কর। সর্বোপরী আমাদের মানসম্মত লেখাপড়া করতে হবে।
লেখাপড়া করে ভালো মানুষ হতে হবে। দেশের কল্যানে নিজেকে নিয়োজিত করতে হবে। আমি ধন্যবাদ জানাই আফজল-ফয়ছল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট কর্তৃক যারা আজকে এই অনুষ্ঠানের আয়োজন করেছেন।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, পাঠানটুলা এলাকার বিশিষ্ট মুরব্বী আব্দুল খালিক মিনাল, গোয়াবাড়ী এলাকার বিশিষ্ট মরব্বী ফজলুর রহমান ফজলু,   ট্রাস্টি সমাজসেবক আফজাল হুসেইন, ওয়েলফেয়ার ট্রাস্ট এর সভাপতি জুনেল আহমেদ, পাঠানটুলা দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো: মাছুম আহমদ,  মার্কেন্টাইল ব্যাংক সিলেট এর ভাইস প্রেসিন্ডেন দেবজ্যোতি মজুমদার রতন।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, পাঠানটুলা এলাকার বিশিষ্ট ব্যাবসায়ী মো: সাহেদ আহমদ, বিশিষ্ট ব্যাবসায়ী নুরুল ইসলাম নুর,  ট্রাস্ট এর যুগ্ন সাধারণ সম্পাদক আজিজ খান সজিব, সদস্য সাফায়েত খান, বশির খান লাল, মো: আবু জাফর সুজন, রহমত উল্লাহ সহ অন্যান্য অতিথিবৃন্দ।

সিলেট পাঠানটুলা দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের ৯ জন মেধাবী কৃতি শিক্ষার্থীদের হাতে নগদ অর্থ ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬ বার

Share Button

Callender

August 2022
M T W T F S S
« Jul    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031