শিরোনামঃ-

» এআইবিএ বিজনেস ক্লাবের আন্তঃ কলেজ কুইজ প্রতিযোগিতা

প্রকাশিত: ২৬. জুলাই. ২০২২ | মঙ্গলবার

সুস্থ প্রতিযোগিতা শিক্ষার্থীদের প্রকৃত বিকাশে সহায়তা করে- অধ্যক্ষ লে. কর্ণেল মুনীর আহমেদ কাদেরী (অব.)

স্টাফ রিপোর্টারঃ
আর্মি ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন- বিজনেস ক্লাবের আয়োজনে আন্তঃ কলেজ কুইজ প্রতিযোগিতা ১ম পর্বের বাছাই শুরু হয়েছে।
মঙ্গলবার (২৬ জুলাই) ১ম পর্বের নির্বাচিত কলেজ ছিলো স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাস। স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসের ব্যবসায় শিক্ষা বিভাগের শিক্ষার্থীদের মধ্যে কুইজ প্রতিযোগিতার উদ্বোধন করেন
স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসের অধ্যক্ষ লে. কর্ণেল মুনীর আহমদ কাদেরী (অব.) ও আর্মি ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের ভারপ্রাপ্ত পরিচালক অবসরপ্রাপ্ত মেজর শেখ লুৎফুর রহমান।
উদ্বোধনী বক্তব্যে অধ্যক্ষ লে. কর্ণেল মুনীর আহমদ কাদেরী (অব.) বলেছেন, সুস্থ প্রতিযোগিতা শিক্ষার্থীদের প্রকৃত বিকাশে সহায়তা করে। যে কোন প্রতিযোগিতা শিক্ষার্থীদের মধ্যে জয়ের মানসিকতা তৈরি করে। আজকের এই কুইজ প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীরা নিজেদেরকে যাচাই বাছাই্ করে নেয়ার সুযোগ পাবে। এবং বিজয়ী কিংবা পরাজিত সকলের মধ্যে আগামীতে আরো ভালো করার তীব্র উদ্যোম তৈরি করবে।
আন্তঃ কলেজ কুইজ প্রতিযোগিতাটি ২টি পর্বে অনুষ্ঠিত হবে। প্রাথমিক ধাপে সিলেটের সকল স্বনামধন্য কলেজ থেকে চারজন নির্বাচিত করে চূড়ান্ত প্রতিযোগিতার জন্য নির্বাচিত করা হবে। চূড়ান্ত প্রতিযোগিতায় বিজয়ী দলকে ৩০ হাজার টাকা প্রাইজমানি ও দ্বিতীয় বিজয়ী দলকে ১০ হাজার টাকা পুরস্কার প্রদান করা হবে।
স্কলার্সহোম শাহী ঈদগাহ শাখায় কুইজ প্রতিযোগিতার সার্বিক সহযোগিতায় ছিলেন ইংরেজি বিভাগের প্রভাষক কামরুল হক জুয়েল ও আইসিটি বিভাগের বিভাগীয় প্রধান জাহিদুল ইসলাম।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৯৬ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930