শিরোনামঃ-

» দোলারবাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের আর্থিক সহায়তা প্রদান

প্রকাশিত: ২০. জুলাই. ২০২২ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ

প্রবাসীদের সহযোগিতায় ব্যবসায়ীদের মানসিক শক্তির কিছুটা উন্নতি হবে: মিজানুর রহমান চৌধুরী মিজান

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজান বলেছেন, ছাতকের দোলার বাজারে বিগত ১৬ই জুলাই গভীর রাতে অনাকাঙ্খিক্ষত অগ্নিকান্ডে ১৪টি দোকান কোটা সম্পূর্ণ পুড়ে গিয়ে কোটি টাকার উপরে পুঁজি হারিয়ে নিঃস্ব হয়ে যাওয়া ব্যবসায়ীরা। রাস্তাঘাট ও কালভার্ট যোগাযোগ বিচ্ছিন্ন থাকার কারণে সময় মতো অগ্নিকান্ড এসে নিমাতে পারে নি ফায়ার সার্ভিস কর্মীরা। এলাকার রাস্তাঘাট ও কালভার্টের কাজ সম্পূর্ণ করার জন্য জোর দাবী জানান সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে।

তিনি আরো বলেন, ক্ষতিগ্রস্ত ব্যবসাীদের পাশে ব্যক্তিবানদের এগিয়ে আসার জন্য আহ্বান জানান এবং প্রবাসী বাংলাদেশী ভাই ও বোনদের সহযোগিতার কারণে ব্যবসায়ীদের মানসিক শক্তির কিছুটা উন্নতি হবে। যারা সহযোগিতা করেছেন তাদের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি।

বুধবার (২০ জুলাই) বিকালে নিউইয়র্কস্থ উডসাইড এর আহলে বাইত মসজিদ কমিটি এবং লুবনা মুর্শেদ এর পক্ষ ছাতক উপজেলার দোলার বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৪জন ব্যবসায়ীদের আর্থিক সহায়তা প্রদানকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় উপস্থিত ছিলেন, ছাতক উপজেলার খুরমা ইউনিয়নের সাবেক মোঃ নিজাম উদ্দিন, ছাতকের বিশিষ্ট ব্যবসায়ী আবু হুরায়রা সুরত, দোলারবাজার ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আলম, দোলারবাজারের বিশিষ্ট ব্যবসায়ী আলী আমজদ, শিক্ষা অনুরাগী মতিউর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মুশফিক আহমদ, সাদিকুর রহমান সাদিক, সদরুল আমিন সোহান, সৈয়দ মনসুর আলী, মানিক মিয়া, উসমান মিয়া, নজরুল ইসলাম, বাবুল ইসলাম। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা তাজুল ইসলাম, খালেদ আহমদ, নেপাল বৈদ্য, সজল চন্দ্র দে, শংকর বৈদ্য, মোঃ এমরান আলী, মো ইহাদ মিয়া, মোঃ ইব্রাহীম খলিল, মিনহাজ আলী, মিলন নাগ, কামাল উদ্দিন, নজরুল ইসলাম, আবু বক্কর সিদ্দেক, খালেদ আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ২২৪ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930