শিরোনামঃ-

» খাদিমনগরে ফ্রান্সের স্বরলিপি শিল্পীগোষ্ঠীর ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ০৮. জুলাই. ২০২২ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ
ফ্রান্সের স্বরলিপি শিল্পীগোষ্ঠীর উদ্যোগে সিলেট সদর উপজেলার ৩নং খাদিমনগর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার (৮ জুলাই) ফ্রান্স আওয়ামীলীগের উপ প্রচার সম্পাদক ও ফ্রান্স স্বরলিপি শিল্পীগোষ্ঠীর যুগ্ম সাধারণ সম্পাদক মনসুর এর তত্ত্বাবধানে বন্যা ক্ষতিগ্রস্তদের মধ্যে এসব ঈদ উপহার বিতরণ করা হয়।
এসময় সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ বলেন, সুনামগঞ্জ-সিলেটে যখন ভয়াবহ বন্যায় আক্রান্ত হয়ে মানুষ পানিবন্দী হয়ে পড়ে তখন সঙ্গে সঙ্গে জননেত্রী শেখ হাসিনা সুনামগঞ্জ ও সিলেটে ছুটে আসেন।
তিনি বন্যার্ত মানুষের পাশে আছেন। এ জন্যই শেখ হাসিনাকে বলা হয় বাংলার জননী। তিনি মানুষের দুঃখ-কষ্ট বোঝেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রীর আহ্বানে দলের নেতাকর্মী সহ প্রবাসীরা দেশের মানুষের সাহায্যে হাত বাড়িয়েছেন। করোনা মহামারিতে প্রবাসীরা বিদেশের মাটিতে অনেক কষ্টে দিনযাপন করেও দেশের মানুষের কথা ভুলেননি।
তিনি সবাইকে নিজ নিজ অবস্থান থেকে পানিবন্দি এসব মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন, সিলেট জেলা আওয়ামী যুবলীগ লীগের সভাপতি, শামীম আহমদ ভিপি, সাধারণ সম্পাদক শামীম আহমদ, সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ, খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগ এর তেরা মিয়া,  সিলেট সদর উপজেলা স্পোর্টস একাডেমীর সভাপতি মো. ইকলাল আহমেদ, সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য ছোয়াব আলী, খাদিমনগর ইউনিয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবুল কালাম আজাদ, সদর উপজেলা যুবলীগ নেতা ইমরান আহমদ, সদর স্বেচ্ছাসেবক লীগ  নেতা আতিক জাবের, ইউনুছ আলী প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৬৬ বার

Share Button

Callender

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930