শিরোনামঃ-

» সিলেট অনলাইন প্রেসক্লাবে প্রধানমন্ত্রীর ঈদ উপহার প্রদান

প্রকাশিত: ০৭. জুলাই. ২০২২ | বৃহস্পতিবার

নিজস্ব রিপোর্টারঃ
আসন্ন ঈদুল আজহাকে সামনে রেখে সিলেটে অনলাইন প্রেসক্লাবের গণমাধ্যম ও অফিস সহায়ক কর্মীদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী তুলে দিয়েছেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনোয়ার শাহাদত।

বৃহস্পতিবার (৭ জুলাই) জেলা প্রশাসকের কার্যালয় থেকে সিলেট অনলাইন প্রেসক্লাবের গণমাধ্যম ও অফিস সহায়ক ১০ জন কর্মীকে এই উপহার সামগ্রী প্রদান করা হয়।

প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ইয়াসমিন নাহার রুমা, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ১ কেজি করে চিনি, ডাল ও লবণ, ১ লিটার সোয়াবিন তেল এবং তিন ধরণের মশলা।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনোয়ার শাহাদত বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশকে সামনের দিকে এগিয়ে নিতে কাজ করছেন।

সিলেটের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন ও স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার জন্য সব কিছু করছেন। ত্রান এবং খাদ্যসহায়তার পাশাপাশি বন্যাকবলিত অসহায় মানুষদের ক্ষতিগ্রস্ত ঘর-বাড়ি মেরামতের জন্য ইতোমধ্যে ৫ কোটি টাকা প্রদান করেছেন।

তিনি বলেন, গণমাধ্যম সহ সকলের সার্বিক সহযোগিতায় শীঘ্রই আমরা বন্যা পরিস্থিতি অতিক্রম করে স্বাভাবিক জীবনে ফিরে যাবো ইনশাআল্লাহ।

সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী- সিলেট অনলাইন প্রেসক্লাবে ঈদ উপহার প্রদানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী এবং জেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৩০ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031