শিরোনামঃ-

» নারী ও শিশু অধিকার ফোরামের নগদ আড়াই লক্ষ টাকা বিতরণ

প্রকাশিত: ০৪. জুলাই. ২০২২ | সোমবার

বন্যার চিরস্থায়ী সমাধান দরকার : বাবু গয়েশ্বর চন্দ্র রায়

স্টাফ রিপোর্টারঃ
বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বন্যা এলো আর মানুষকে ত্রাণ দিলেন, সেখান থেকে আবার লুটপাটও হলো, এটা কোন সমাধান নয়। বন্যার চিরস্থায়ী সমাধান জরুরি। এখনকার বিশ্বে যেকোন কিছু সম্ভব। আমাদের বন্যার উৎসমুখ চিহ্নিত করে দুই পাশে বাঁধ দিতে হবে। পাশাপাশি হাওরের খাল, নদীগুলো আরো গভীরভাবে খনন করে পানির ধারণ ক্ষমতা বাড়াতে হবে।
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে, নারী ও শিশু অধিকার ফোরামের উদ্যোগে বন্যা কবলিত এলাকায় দুঃস্থ নারী ও শিশুদের আর্থিক সহায়তা কর্মসূচির অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
আজ সোমবার (৪ জুলাই) দুপুরে সিলেট মহানগর বিএনপির কার্যালয়ে নগদ আর্থিক সহায়তা কর্মসূচি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ নারী ও শিশু অধিকার ফোরামের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র, ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী।
এসময় উপস্থিত ছিলেন, বিএনপির চেয়াপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মোক্তাদির, সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় নেতা জহির উদ্দিন স্বপন, বিএনপির কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য বিলকিস ইসলাম, নারী ও শিশু অধিকার ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব অ্যাড. নিপুণ রায় চৌধুরী, সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালি পংকি, মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী, মহানগর যুবদলের আহ্বায়ক নজীবুর রহমান নজীব, নারী ও শিশু অধিকার ফোরাম সিলেটের ডা. শাহনেওয়াজ চৌধুরী, সদস্য সচিব তাহসিন শারমিন তামান্না, সদর উপজেলা বিএনপির সভাপতি আবুল কাশেম, স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব দেওয়ান জাকির হোসেন খান সহ বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতৃবৃন্দ। এসময় বন্যাকবলিত ৫০০ নারী ও শিশুর মধ্যে আড়াই লক্ষ টাকা বিতরণ করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১১২ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031