শিরোনামঃ-

» সিলেট মহানগর যুবলীগের ফ্রী চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

প্রকাশিত: ০৩. জুলাই. ২০২২ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ

জনগণের কল্যাণে সিলেট মহানগর যুবলীগ নিরলসভাবে কাজ করে যাচ্ছে: অধ্যাপক জাকির হোসেন

রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর আহবানে সিলেটে স্মরণ কালের ভয়াবহ বন্যায় দূর্গত মানুষের মাঝে ফ্রী মেডিক্যাল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ অব্যাহত রেখেছে সিলেট মহানগর যুবলীগ।

রবিবার (৩ জুলাই) দিনব্যাপী থেকে সিলেট সিটি করপোরেশনের ২৬নং ওয়ার্ডস্থ কদমতলী, মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় শতাধিক মানুষের মাঝে সিলেট মহানগর যুবলীগের ধারাবাহিক মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আজ মহানগর যুবলীগের পক্ষ থেকে ২৬নং ওয়ার্ডে বন্যা পরবর্তী মেডিক্যাল ক্যাম্প, প্রয়োজনীয় ঔষধ ও দূর্গত মানুষদের জন্য এম্বুলেন্স সার্ভিস আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে শান্ত দেব এর সভাপতিত্বে ও আব্দুল লতিফ রিপনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেন, জনগণের কল্যাণে সিলেট মহানগর যুবলীগ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ২০২০ সালে মহামারি করোনা ভাইরাস শুরুর পর থেকে সিলেট মহানগর যুবলীগ একের পর এক মানবসেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

সিলেট মহানগর যুবলীগ অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে ত্রাণ, খাদ্য সামগ্রী, বিনামূল্যে চিকিৎসাব সেবা সহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিস বিতরণ করে সিলেট মহানগর যুবলীগ মানবসেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছে।

জনগণের কল্যাণে আগামীতেও তাদের কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন। পাশাপাশি তিনি মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে সিলেট মহানগর যুবলীগের কার্যক্রমের ভুয়শী প্রশংসা করেন। মহানগর যুবলীগের পাশাপাশি সমাজের অসহায় মানুষের সাহায্যে সবাইকে নিজ নিজ সামর্থ অনুযায়ী এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র তৌহিদ বক্স লিপন সহ সহ মহানগর যুবলীগের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য মুরব্বীগন।

এই সংবাদটি পড়া হয়েছে ১১৯ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930