শিরোনামঃ-

» সিলেট কয়লা আমদানীকারক গ্রুপের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৩০. জুন. ২০২২ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট কয়লা আমদানীকারক গ্রুপের ২০১৯-২২ইং সালের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে নগরীর কুয়ারপারস্থ একটি চায়নিজ রেস্টুরেন্টের হলরুমে এই বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সিলেট কয়লা আমদানীকারক গ্রুপের সভাপতি চন্দন সাহার সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. মঈন উদ্দিন এর সঞ্চালনায় প্রথম আলোচ্য বিষয় অনুযায়ী গ্রুপের ২০১৯-২২ইং সালের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন গ্রুপের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. আতিক হোসেন।

উক্ত বার্ষিক প্রতিবেদনের উপর আলোচনায় অংশগ্রহণ করেন সাবেত অর্থ সম্পাদক আলহাজ¦ আব্দুল মালিক মারুফ, সাবেক সহ-সভাপতি আলহাজ¦ মো. আব্দুল হামিদ, সাবেক সহ-সভাপতি মো. শাহ আলম, সাবেক সাধারণ সম্পাদক হাজী কলন্দর আলী, ফটিক চন্দ্র সাহা, সাবেক সভাপতি হাজী মো. দিলওয়ার হোসেন, গ্রুপের সাবেক সভাপতি ও দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সিনিয়র সহ-সভাপতি ফালাহ ঊদ্দিন আলী আহমদ, সাবেক সহ-সাধারণ সম্পাদক শ্রী পিন্টু চক্রবর্ত্তী।

সভায় আরো উপস্থিত ছিলেন দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি তাহমিন আহমদ, গ্রুপের সিনিয়র সহ-সভাপতি শামস উদ্দিন আহমদ, সহ- সাধারণ সস্পাদক শ্রী মঞ্জুগোপাল সরকার, প্রচার সম্পাদক সোহেল আহমদ, কার্যকরী সদস্য জুবায়ের আহমদ চৌধুরী, মোঃ শাহ আলম, মোঃ কামাল উদ্দিন,মোঃ আব্দুল আহাদ, মোঃ মনিরুল হক, জাকারিয়া ইময়িাজ জাকির প্রমুখ।

তা ছাড়া সিলেট জেলা সি এন্ড এফ এজেন্ট গ্রুপের সভাপতি বশিরুল হক, ভোলাগঞ্জ চুনাপাথর আমদানীকারক গ্রুপের সিনিয়র সহ-সভাপতি বশির আহমদ, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মিন্টু এবং গ্রুপের সিনিয়র নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ। সভার শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন মো. জাহাঙ্গীর মিয়া।

সভায় এই বৈরী প্রতিকূল আবহাওয়ায় ও প্রলংকরী বন্যার মাঝেও সাধারণ সভা আহবান করতে পারায় ও একটি সুন্দর প্রতিবেদন উপস্থাপন করায় বক্তাগণ সাধারণ সম্পাদক ও কার্যনির্বাহী কমিটিকে ধন্যবাদ জানান। সংগঠনকে আরো গতিশীল ও কার্যকর করতে বিভিন্ন মুল্যবান পরামর্শ ও দিকনির্দেশনা প্রদান করেন।

সভায় ২০১৮-২০১৯, ২০১৯-২০, ২০২১-২২ইং সালের গ্রুপের অডিটকৃত হিসাব ও ২০২২-২০২৩ইং সালের গ্রুপের সম্ভাব্য বাজেট পেশ করেন গ্রুপের অর্থ-সম্পাদক শ্রী জয়দেব চক্রবর্ত্তী। উক্ত অডিট রিপোর্ট ও বাজেটের উপর আলোচনা এবং পর্যালোচনা ক্রমে সর্বসম্মতিতে তা গৃহিত হয়।

সভায় ২০২১-২০২২ইং সালের গ্রুপের হিসাব নিরীক্ষার জন্য অডিটর নিয়োগ ও পারিশ্রমিক নির্ধারণ সংক্রান্ত বিষয়ে সভায় আলোচনা করা হয়। আলোচনা ও পর্যালোচনা ক্রমে সর্বস্মতিতে গ্রুপের ২০২১-২০২২ইং সালের হিসাব নিরীক্ষার জন্য অডিটর হুদা হোসাইন এন্ড কোং, চাটার্ড একাউন্টেন্টস্-কে হিসাব নিরীক্ষক নিযোগ দানের সিদ্ধান্ত গৃহিত হয় এবং ৮,৫০০/- টাকা পারিশ্রমিক নির্ধারণ করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১১৩ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031