শিরোনামঃ-

» সিলেট-সুনামগঞ্জে বন্যার্তদের পাশে ডাক কর্মকর্তা-কর্মচারী

প্রকাশিত: ২৩. জুন. ২০২২ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ
সিলেট ও সুনামগঞ্জে হানা দিয়েছে স্মরণকালের ভয়াবহ বন্যা। বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি হলেও এখনও পানিবন্দী রয়েছেন লাখ লাখ মানুষ।

বাড়ি-ঘর তলিয়ে যাওয়ায় এখনও মানুষজন রয়েছেন আশ্রয়কেন্দ্রে। দেখা দিয়েছে খাদ্য, বিশুদ্ধ পানি ও ওষুধের সঙ্কট।

এ অবস্থায় সরকারের পাশাপাশি বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর, সংস্থা ও সংগঠন বন্যার্তদের দিকে এগিয়ে দিয়েছে সহযোগিতার হাত। ব্যক্তি উদ্যোগেও করা হচ্ছে সহায়তা।

এই ধারাবাহিকতায় সিলেট-সুনামগঞ্জের বন্যার্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ ডাক বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরা। তাদের ব্যক্তিগত অনুদানে তহবিল গঠন করে বন্যাকবলিত মানুষের মাঝে বৃহস্পতিবার (২৩ জুন) দিনভর ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

সিলেট বিভাগীয় প্রধান ডাকঘর সূত্রে জানা গেছে, সিলেট পোস্টাল ডিভিশনের ডেপুটি পোস্টমাস্টার জেনারেল মুহাম্মদ মোজাম্মেল হকের উদ্যোগে বাংলাদেশ ডাক বিভাগের কর্মকর্তা ও কর্মচারীগণের পক্ষ থেকে সিলেট-সুনামগঞ্জের বানভাসিদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) দিনভর সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের উলুরা, নলুরা, কাঞ্চনপুর ও হরিপুর গ্রামের প্রায় ২৫০ পরিবারের মধ্যে প্রায় ২ লক্ষ টাকার ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সহায়তা হিসেবে প্রতি পরিবারকে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি ডাল, আধা কেজি পেয়াজ ও আধা কেজি লবন দেয়া হয়।

ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন, সিলেট প্রধান ডাকঘরের সহকারী পোস্ট মাস্টার জেনারেল সুজিত চক্রবর্তী, সহকারী পোস্ট মাস্টার জেনারেল (ট্রেজারি) সুদীপ ঘোষ, ডাক জীবন বীমা বিভাগের সহকারী পোস্ট মাস্টার জেনারেল (মাঠ) তৌহিদুর রহমান, পোস্ট অফিস সুপার  মলয় কান্তি সরকার, পোস্ট অফিস পরিদর্শক (পশ্চিম উপবিভাগ) বাবলু রায়, পোস্ট অফিস পরিদর্শক (সুনামগঞ্জ উপ-বিভাগ) অনিমেষ দাস, পোস্ট অফিস পরিদর্শক (কুলাউড়া উপ-বিভাগ) লিপ্টন রঞ্জন রায়, পোস্ট অফিস পরিদর্শক (শহর) রুনু চক্রবর্তী, সিলেট প্রধান ডাকঘরের স্টেনো টু ডিপিএমজি চুমকি রানী তালুকদার, পোস্টাল অপারেটর সাইফুল শিকদার ও ছাতক উপজেলা ডাকঘরের পোস্টম্যান মো. শাহজাহান প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬ বার

Share Button

Callender

June 2022
M T W T F S S
« May    
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930