শিরোনামঃ-

» সিলেটের বিভিন্ন উপজেলায় জালালাবাদ এসোসিয়েশন’র ত্রাণ বিতরণ

প্রকাশিত: ২৩. জুন. ২০২২ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেটের গোয়াইনঘাট, বিয়ানীবাজার, দক্ষিন সুরমা উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও সিলেট নগরীর ১০নং ওয়ার্ডের ঘাসিটুলার বন্যায় ক্ষতিগ্রস্ত বানভাসী মানুষদের মাঝে জালালাবাদ এসোসিয়েশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল বুধবার (২২ জুন) ও বৃহস্পতিবার (২৩ জুন) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সংগঠনের সভাপতি সিএম কয়েছ সামি ও সাধারণ সম্পাদক আনোয়ার চৌধুরীর নির্দেশনায় এবং সহ সভাপতি সৈয়দ জগলুল পাশা ও আব্দুল মজিদ চৌধুরী ব্যবস্থাপনায় প্রায় শতশত বানভাসি মানুষের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
সিলেট জেলায় যুগ্ম সাধারণ সম্পাদক ফাহিমা চৌধুরী মনি’র নেতৃত্বে দু’দিনের কর্মসুচি গ্রহণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্ব গাজী মোহাম্মদ আশরাফ নাহেদ, সুনামগঞ্জে দায়িত্বরত সদস্য টি এইচ এম জাহাঙ্গির, সদস্য তাহমিনা আহাদ রোজি প্রমুখ। এসময় নেতৃবৃন্দ বিত্ত্ববানদের প্রতি এগিয়ে আসার উদাত্ব আহবান জানান।

এদিকে আজ বৃহস্পতিবার সিলেটে সকালে সিলেট সিটি কর্পোরেশনের ১০ নম্বর ঘাসিটুলা ওয়ার্ডে নানান শ্রেনি পেশার মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এছাড়াও জালালাবাদ এসোসিয়েশনের সহ সভাপতি কায়ুম চৌধুরী’র মাধ্যমে দক্ষিণ সুরমার ও জীবন সদস্য পরনির্ভর মাধ্যমে সিলেটের উপজেলা বিয়ানীবাজারের আলিনগর ও চারখাই ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে জালালাবাদ এসোসিয়েশনের ত্রান সামগ্রী দেয়া হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৭ বার

Share Button

Callender

June 2022
M T W T F S S
« May    
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930