শিরোনামঃ-

» মৌলভীবাজার জেলা জনকল্যাণ কাউন্সিল এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ২৩. জুন. ২০২২ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট সিটি করপোরেশনের বর্ধিত এলাকা দক্ষিণ সুরমার শ্রীরামপুরের দক্ষিণ সুলতানপুর এলাকায় মৌলভীবাজার জেলা জনকল্যাণ কাউন্সিল মিডল্যান্ডস ইউকে’র পক্ষ থেকে ও বিশিষ্ট সমাজসেবী ও রাজনীতিবিদ নজরুল ইসলাম কামাল এর সার্বিক ব্যবস্থাপনায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) বিকাল ৩টায় এই বিপুল পরিমান খাদ্য সহায়তা বন্যাদূর্গত মানুষের মাঝে বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী একটি প্যাকেটে চাল, ডাল, তেল, পিয়াজ সহ প্রায় ১৩ কেজির পরিমান ছিল।

খাদ্য বিতরণকালে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক, সিলেট জেলা আওয়ামীলীগের অন্যতম নেতা ও বিশিষ্ট সমাজসেবী নজরুল ইসলাম কামাল, সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, আওয়ামীলীগনেতা রফিকুল ইসলাম রফু, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও প্রবাসি জামাল উদ্দিন, রাজনীতিবিদ ও সমাজসেবী জুয়েল আহমদ, এহতেশামুল হক লয়েছ, মাজেদ আহমদ খাঁন, শামিম সিদ্দিকী, আমিন উদ্দিন খাঁন, আনোয়ার মিয়া, দুলাল মিয়া, সুয়েব খাঁন, রফিক মিয়া, তুরন মিয়া, দুলাল আহমদ, ইফতেখার হোসেন পিনু,জানু মিয়া, জুয়েল আহমদ, দিলোয়ার হোসেন, জামিল আহমদ, আফজাল আহমদ দিপু, ইমন, মাহিন, স্বপন, সুয়েদ রেদুয়ান, কাওছার, রুকন, ফাহিম, সাজু,জুয়েল, সরোয়ার রুমেল, জাহাঙ্গীর, সাকের প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণকালে সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ বলেন, ছাত্রলীগের অভিভাবক, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামীলীগ পরিবার সিলেটে বন্যাদূর্গত মানুষের জন্য খাদ্য সহায়তা সহ সকল রকমের সাহায্য সহযোগিতা করে আসছে। আমাদের সাথে দেশের বিভিন্ন পযার্য়ের ব্যক্তি, প্রতিষ্টান সহ প্রবাসিরা এগিয়ে এসেছেন। আমরা সকলের ঐকান্তিক প্রচেষ্টায় এই দূর্য়োগ কাটিয়ে উঠতে পারবো। বিশেষ করে মৌলভীবাজার জেলা জনকল্যাণ কাউন্সিল সহ প্রবাসিদের অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

এই সংবাদটি পড়া হয়েছে ৯১ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930