শিরোনামঃ-

» হাজী সোহেল আহমদ এর বিরুদ্ধে মিথ্যা মামলার নিন্দা জানিয়েছে মহানগর বিএনপি

প্রকাশিত: ৩১. মে. ২০২২ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট মহানগরীর ১০নং ওয়ার্ড বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য, হাজী আব্দুল মজিদ জামে মসজিদের ভূমিদাতা ও মোতওয়াল্লি, কোরআন শিক্ষা প্রশিক্ষণ বোর্ড এর ইন্তেজামিয়া কমিটির সেক্রেটারি ও ভূমিদাতা, হাজী কছির মিয়া জামে মসজিদ পরিচালনা কমিটির সদস্য, হাজী সুয়েল আহমদ জামে মসজিদের ভূমি দাতা ও প্রতিষ্টাতা হিসেবে সমাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন।

বিশিষ্ট সমাজসেবী, ব্যবসায়ী, শিক্ষানুরাগী ও রাজনীতিবিদ হিসেবে সুখে দুঃখে সমাজে কাজ করে যাচ্ছেন হাজী সোহেল আহমদ।

তিনি এই বন্যার সময় ১০নং ওয়ার্ডের জনসাধারণের মাঝে সাধ্য অনুযায়ী খাদ্যসামগ্রী নিয়ে বিভিন্নভাবে পাশে দাড়িয়েছেন।

এমতাবস্থায় গত ১৭ মে বেলা ৩টার সময় নগরীর নয়াসড়ক এলাকায় পুলিশের সাথে জামাত শিবিরের সংঘর্ষ হয়। এই ঘটনায় বিশিষ্ট সমাজসেবী হাজী সোহেল আহমদ কে মিথ্যা ও অন্যায়ভাবে ১৫ নাম্বার আসামী করে মামলা দায়ের করা হয়।

হাজী সোহেল আহমদের বিরুদ্ধে পুলিশের দায়েরকৃত মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগর বিএনপি নেতৃবৃন্দ ।

মঙ্গলবার (৩১ মে) এক বিবৃতিতে সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালি পংকী ও সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী বলেন, সম্প্রতি জামায়াত-শিবির ও পুলিশের মধ্যে সংঘটিত একটি ঘটনার প্রেক্ষিতে পুলিশের দায়েরকৃত মামলায় বিএনপি নেতা ও বিশিষ্ট সমাজসেবী হাজী সোহেল আহমদকে ষড়যন্ত্রমূলকভাবে আসামী করা হয়েছে। যা সম্পূর্ণ ভিত্তিহীন ও হয়রানিমূলক।

নেতৃবৃন্দ আরও বলেন, হাজী সোহেল আহমদ নিরীহ এবং শান্তিপ্রিয় এবং সমাজসেবী ব্যক্তিত্ব। তার বিরুদ্ধে যে মামলা দায়ের করা হয়েছে তা রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত ও হয়রানীমূলক। অবিলম্বে হয়রানিমূলক মামলা থেকে হাজী সোহেল আহমদকে অব্যাহতি প্রদানের জোর দাবী জানাচ্ছি।

এই সংবাদটি পড়া হয়েছে ২৮ বার

Share Button

Callender

August 2022
M T W T F S S
« Jul    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031