শিরোনামঃ-

» নিশি রাতের সরকার প্রধানের কথায় মনে হয় তিনি দিকভ্রান্ত: বাবু গয়েশ্বর চন্দ্র রায়

প্রকাশিত: ২৭. মে. ২০২২ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান’র ৪১তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জিয়াউর রহমান ফাউন্ডেশন ঢাকায় কোন অনুষ্ঠান না করে সিলেটের বন্যার্ত মানুষের পাশে এসে দাঁড়ায়।

এ লক্ষ্যে দেশনায়ক তারেক রহমানের নির্দেশে সিলেট নগরীর বিভিন্ন ওয়ার্ডে মেডিকেল ক্যাম্প ও আগামী দিনের রাষ্ট্রনায়ক দেশনায়ক তারেক রহমান’র পক্ষ থেকে উপহার বিতরণ করে জেড.আর.এফ।

প্রথমে শেখঘাট ও দুপুরের পর নগরীর নয়াগাঁওয়ে জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ফরহাদ হালিম ডোনারের সভাপতিত্বে এবং বিএনপি কেন্দ্রীয় নির্বাহী সদস্য ব্যারিস্টার মীর হেলালের পরিচালনায় বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন।

স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের চলমান ত্রাণ তৎপরতায় গঠিত কমিটির আহবায়ক ডা. মাসুদ আক্তার জিতু।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, একজন প্রধানমন্ত্রী তিনি যেভাবেই হয়ে থাকেন না কেন দূর্ভাগ্যবশত তিনিই এ দেশের প্রধানমন্ত্রী – অথচ দেশের সব ক্রান্তিলগ্নের হাল যার হাতে ন্যাস্ত সেই চলমান আন্দোলনের সর্বাধিনায়ক সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে পদ্মা নদীতে ফেলে দেবার কথা বলেন, পাশাপাশি নোবেল জয়ী ড. ইউনুসকে দু’বার চুবানোর কথা বলেন। তাই আমার মনে হয় তিনি উদভ্রান্ত, তাই এই উদভ্রান্ত যদি দিক হারিয়ে নিজেই পদ্মায় ঝাপ দেয় তবে আমি অবাক হবো না। তিনি আরও বলেন একাত্তরে যেভাবে দিকভ্রান্ত জাতিকে মেজর জিয়া স্বাধীনতার ঘোষণা ও নিজে যুদ্ধ করে মুক্তি দিয়েছেন একইভাবে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান শৃংখলিত গণতন্ত্রের মুক্তি তথা দেশের সার্বভৌমত্বের লড়াইয়ে মানুষকে দুঃশাসনকাল হতে মুক্তি দিয়ে নতুন সবুজ বাংলাদেশ গড়ে একটি আধুনিক ও সম্মানের মানচিত্র বিশ্ব দরবারে প্রতিষ্ঠিত করবেন।

এতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদির,বিএনপি জাতীয় নির্বাহী কমিটির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক প্রফেসর মুর্শেদ আহমদ খান, কেন্দ্রীয় নির্বাহী সদস্য মিজানুর রহমান চৌধুরী, সিলেট জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী, সিলেট মহানগর বিএনপির আহবায়ক আবদুল কাইয়ুম জালালি পঙ্কি, মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী, যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির শাহীন, রেজাউল হাসান লোদী, হাবিবুর রহমান হাবিব,সৈয়দ মিসবাহ উদ্দিন, এমদাদ হোসেন চৌধুরী, রুখসানা বেগম শাহনাজ, নজিবুর রহমান নজিব, সালেহ আহমদ খসরু, ড্যাবের সাবেক সভাপতি ডা. শামীমুর রহমান, ড্যাব সভাপতি ডা. নজমুল ইসলাম, মহানগর সদস্য মুকুল মোর্শেদ, মতিউল বারী চৌধুরী, ডা. কাকন রেজা, জেলা স্বেচ্ছাসেবক দল আহবায়ক আবদুল আহাদ খান জামাল,মহানগর স্বেচ্ছাসেবক দল আহবায়ক আবদুল ওয়াহিদ সুহেল, মহানগর স্বেচ্ছাসেবক দল সদস্য সচিব আজিজ হোসেন, জেলা ছাত্রদল সভাপতি আলতাফ হোসেন সুমন, সাধারণ সম্পাদক হাজি দিনার, মহানগর ছাত্রদল সাধারণ সম্পাদক ফজলে হাসান রাব্বি ও মহানগর স্বেচ্ছাসেবক দল এবং জেলা ও মহানগর ছাত্রদল নেতৃবৃন্দ। পাশাপাশি ১২ নম্বর ওয়ার্ড বিএনপির আহবায়ক সাব্বির আহমদ বাচ্চু, ১০ নম্বর ওয়ার্ড বিএনপির আহবায়ক শাহাবুদ্দিন আহমদ, ২৪ নম্বর ওয়ার্ড আহবায়ক শাবুল আহমদ সংশ্লিষ্ট ওয়ার্ডের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

পরবর্তীতে বাদাঘাট, সানুয়ারা কান্দিতে ত্রাণ পৌঁছে দেন ব্যারিস্টার মীর হেলাল, ডা. মাসুদ আক্তার জিতু, মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী সহ প্রমুখ জিয়াউর রহমান ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৭ বার

Share Button

Callender

June 2022
M T W T F S S
« May    
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930