শিরোনামঃ-

» শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সিলেট জেলা যুবলীগের মিলাদ ও দোয়া

প্রকাশিত: ১৬. মে. ২০২২ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ

বঙ্গবন্ধু কন্যা, সফল রাষ্ট্রনায়ক, শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট জেলা যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ মে) বাদ আসর দরগাহে হযরত শাহজালাল (র:) জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া শেষে উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপ কালে সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি বলেন, বঙ্গবন্ধু কন্যা বদলে যাওয়া বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রার প্রতীক। ১৯৮১ সালের ১৭ মে বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দীর্ঘ ৬ বছর পর খুনি জিয়াউর রহমানের ষড়যন্ত্র এবং সামরিক জান্তার রক্তচক্ষু উপেক্ষা করে স্বদেশ প্রত্যাবর্তন করেছিলেন। তিনি এসেছিলেন বলেই অন্ধকার থেকে আলোর পথে ধাবিত হয়েছিল বাংলাদেশ।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ বলেন, তিনি এসেছিলেন বলেই বাংলাদেশে আজ মেগা প্রজেক্টগুলো এগিয়ে চলেছে দুর্বার গতিতে। দেশ আজ মধ্যম আয়ের দেশের দারপ্রান্তে, আজ নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ কাজ প্রায় শেষ, দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে সোনার বাংলা।

এদিকে আগামীকাল মঙ্গলবার (১৭ মে) দুপুর ২টা ৩০ মিনিটে সিলেট জেলা যুবলীগের উদ্যোগে ঐতিহাসিক রেজিষ্টারী মাঠ থেকে বর্ণাঢ্য র‌্যালী বের করা হবে। এতে জেলা ও উপজেলা যুবলীগের সকল নেতৃবৃন্দকে উপস্থিত থাকার আহবান করেছেন জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

উল্লেখ্য, বাংলাদেশের গনতন্ত্রকে পূনরূদ্ধার ও বাঙালির ভাগ্য উন্নয়নের জন্য সামরিক শাসকের রক্তচক্ষু ও নিষেধাজ্ঞা উপেক্ষা করে ১৯৮১ সালের ১৭ মে বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা প্রিয় স্বদেশভূমিতে প্রত্যাবর্তন করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১১ বার

Share Button

Callender

June 2022
M T W T F S S
« May    
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930