শিরোনামঃ-

» সিলেটে ইসলামী আন্দোলনের ঈদ পূনর্মিলনী

প্রকাশিত: ১৩. মে. ২০২২ | শুক্রবার

দুর্নীতির ইস্যু চাপা দিতেই আলেমদের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে সরকার : গাজি আতাউর রহমান

স্টাফ রিপোর্টারঃ

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা গাজি আতাউর রহমান বলেছেন, সরকার নিজের ব্যর্থতা দুর্নীতি ও অবৈধতা ঢাকতে একের পর এক দুর্নীতির আশ্রয় নিচ্ছে। এতে করে সরকারের ব্যর্থতাই শুধু প্রমাণ হচ্ছে। দ্রব্যমুল্য উর্ধ্বগতি রোধ সরকারের নিয়ন্ত্রণের বাহিরে। তেলের দাম সরকার কন্ট্রোল করতে পারছেনা। আইন শৃংখলার দিন দিন চরম অবনতি হচ্ছে।

এসবের ভ্রুক্ষেপ না করে সরকার এখন উল্টো আলেমদের কথিত তালিকা করছে। এই সব নিজেদের দুর্নীতি ঢাকার জন্যই।

শুক্রবার (১৩ মে) বিকাল ৩টায় সিলেট জজ কোর্ট বার হলে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগরের উদ্যোগে আয়োজিত ঈদ পূনর্মিলনী ও আগামী ২৯ জুন সিলেট বিভাগীয় সমাবেশ বাস্তবায়নের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগরের সভাপতি আলহাজ্ব নজির আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক প্রফেসর ডাক্তার মোয়াজ্জেম হোসেন খান ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাওলানা মাহমুদুল হাসান।

সভায় আগামী ২৯ জুন সিলেট রেজিস্টারী মাঠে অনুষ্ঠিতব্য সিলেট বিভাগীয় সমাবেশ সফলের লক্ষ্যে প্রস্তুতির বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়। এই সমাবেশকে মহাসমাবেশে পরিনত করতে বিভিন্ন প্রস্তুতি কার্যক্রমের বিষয়ে আলোচনা করা হয়।
বক্তারা বলেন এই সমাবেশে প্রধান অতিথি থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মুহতারাম আমীর হযরত মাওলানা মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। যেহেতু সংগঠনের কেন্দ্রীয় আমীর সমাবেশে অতিথি হয়ে আসার সম্মতি দিয়েছেন তাই সমাবেশকে সিলেটে ঐতিহাসিক সমাবেশের রূপ দিতে হবে। বক্তারা আরো বলেন দ্রব্যমুল্যের উর্ধ্বগতি রোধে সরকারের ব্যর্থতা ও আইন শৃংখলার চরম অবনতি ও বাধ নির্মাণে দুর্নীতি এবং আলেমদের কথিত তালিকার নামে তামাশা এই সব বিষয়কে সামনে রেখে এই সমাবেশের গুরুত্ব অনেক বেশি। বিভাগীয় সমাবেশকে সফল করে সরকারের ব্যর্থতা তোলে ধরতে হবে।

ইতিমধ্যেই সমাবেশকে সফল করতে ব্যাপক কর্মসূচি হাতে নেয়া হয়েছে বলে জানিয়েছেন সমাবেশ বাস্তবায়ন কমিটির সদস্য সচিব সংগঠনের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর সেক্রেটারী এডভোকেট মাওলানা মাহমুদুল হাসান।

সংগঠনের সিলেট জেলা সেক্রেটারী হাফিজ মাওলানা ইমাদ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট জেলা সভাপতি মাওলানা মুফতি সাঈদ আহমদ, সুনামগঞ্জ জেলা সভাপতি মাওলানা শহিদুল ইসলাম পলাশী, মৌলভীবাজার জেলা সভাপতি এম এ কুদ্দুস, হবিগঞ্জ জেলা সভাপতি আলহাজ্ব মুহিব উদ্দিন আহমদ সোহেল, সিলেট জেলা সহ-সভাপতি মাওলানা আমীর উদ্দীন, মহানগর সহ-সভাপতি ডাক্তার রিয়াজুল ইসলাম রিয়াজ, হাফিজ মাওলানা আসআদ উদ্দিন, মৌলভীবাজার জেলা সেক্রেটারী হাফিজ মাওলানা সুলেমান আহমদ, সিলেট জেলা সহ-সেক্রেটারী মাওলানা ইমরান আহমদ, মহানগর সহ-সেক্রেটারী মাওলানা আব্দুশ শহীদ, সিলেট জেলা সাংগঠনিক সম্পাদক মুফতি শিহাব উদ্দিন, মহানগর সাংগঠনিক সম্পাদক মাওলানা মতিউর রহমান খান, সুনামগঞ্জ জেলা সাংগঠনিক সম্পাদক তানভির আহমদ তাসনিম, মৌলভীবাজার জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা জিয়াউর রহমান নকিব, ইসলামী যুব আন্দোলন সিলেট মহানগর সভাপতি মাওলানা জহিরুল ইসলাম, মৌলভীবাজার জেলা সভাপতি মাওলানা মুজাহিদুল ইসলাম, সিলেট জেলা সাধারণ সম্পাদক মুহাম্মদ নূরুল আমীন, মহানগর সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদ, হবিগঞ্জ জেলা সাধারণ সম্পাদক মাওলানা তাজুল ইসলাম, ইসলামী শ্রমিক আন্দোলন হবিগঞ্জ জেলা সভাপতি মুহাম্মাদ আব্দুল মুছাব্বির, সুনামগঞ্জ জেলা সাধারণ সম্পাদক মাওলানা রহমত উল্লাহ, ইসলামী ছাত্র আন্দোলন সিলেট জেলা সভাপতি মকবুল হুসাইন প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫ বার

Share Button

Callender

May 2022
M T W T F S S
« Apr    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031