শিরোনামঃ-

» রাগীর রাবেয়া মেডিকেলে আন্তর্জাতিক নার্সেস ডে উদযাপন

প্রকাশিত: ১২. মে. ২০২২ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ

আন্তর্জাতিক নার্সেস ডে উপলক্ষে বৃহস্পতিবার (১২ মে) জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয়। কর্মসূচীর সমূহের মধ্যে ছিল র‌্যালী এবং কেক কাটা।

আন্তর্জাতিক নার্সেস ডে উপলক্ষে সকাল সাড়ে ১১টায় জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের নার্সিং কর্মকর্তাদের তত্বাবধানে এক বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়।

উক্ত র‌্যালীতে উপস্থিত ছিলেন, জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ অধ্যক্ষ অধ্যাপক মোঃ আবেদ হোসেন, কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক এ. কে. এম. দাউদ, হাসপাতালের পরিচালক অধ্যাপক মোঃ তারেক আজাদ, কলেজের সাংস্কৃতিক কমিটির চেয়ারম্যান অধ্যাপক শামীমা আখতার, বেগম রাবেয়া খাতুন চৌধুরী নার্সিং কলেজের অধ্যক্ষ ড. আয়েশা বেগম, মেট্রন উৎপল দেব, সহকারী মেট্রন আয়েশা খাতুন সহ হাসপাতালের বিভিন্ন বিভাগের অন্যান্য নার্সিং কর্মকর্তাবৃন্দ। র‌্যালীটি কলেজের দক্ষিন গেইট দিয়ে যাত্রা করে মদিনা মার্কেট পেট্রল পাম্প-পাঠানটুলা পয়েন্ট হয়ে কলেজের উত্তর গেইট দিয়ে কলেজ ক্যাম্পাসে শেষ হয়।

পরে ফ্লোরেন্স নাইটিংগেল এর ২০২তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে কেক কেটে উনার জন্মদিন পালন করা হয়। আন্তর্জাতিক নার্সেস ডে -এর এবারের প্রতিপাদ্য বিষয় ছিল- “স্বাস্থ্য ব্যবস্থাপনায় শক্তিশালী নার্স নেতৃত্বের বিকল্প নেই; স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে নার্সিং খাতে বিনিয়োগ বাড়ান, নার্সদের অধিকার সংরক্ষণ করুণ”।

এই সংবাদটি পড়া হয়েছে ৪ বার

Share Button

Callender

May 2022
M T W T F S S
« Apr    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031