শিরোনামঃ-

» ইফতার মাহফিল ও গ্রাহক সমাবেশ

প্রকাশিত: ২৬. এপ্রিল. ২০২২ | মঙ্গলবার

আল-আরাফাহ্ ইসলামি ব্যাংকিং সুদহীন এবং ইসলামি অর্থনৈতিক ব্যবস্থার উজ্জ্বল দৃষ্টান্ত : এ.কে.এম আমজাদ হোসেন

স্টাফ রিপোর্টারঃ
আল-আরাফাহ্ ইসলামি ব্যাংক লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোন প্রধান এ.কে.এম আমজাদ হোসেন বলেছেন, ব্যাংকিং শুধুমাত্র ব্যবসা নয়।
ব্যাংকিং মূলত সেবা। সেই সেবা প্রদানে অসততা কিংবা সুদ হারাম। আল-আরাফাহ্ধসঢ়; ইসলামি ব্যাংকিং ব্যবস্থা সর্বস্তরের মানুষের জন্য উপকারি। কারণ ইসলাম সুদকে হারাম করেছে। আল-আরাফাহ্; ইসলামি ব্যাংকিং সুদহীন এবং ইসলামি অর্থনৈতিক ব্যবস্থার উজ্জ্বল দৃষ্টান্ত।
আল-আরাফাহ্ ইসলামি ব্যাংক লিমিটেড আম্বরখানা, জিন্দাবাজার ও শাহজালাল উপশহর শাখার সম্মিলিত উদ্যোগে ইফতার মাহফিল ও গ্রাহক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
আজ মঙ্গলবার (২৬ এপ্রিল) সিলেট নগরীর একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত ইফতার মাহফিল ও গ্রাহক সমাবেশে সভাপতিত্ব করেন, আম্বরখানা শাখার এভিপি ও ব্যবস্থাপক এ.এস.এম গৌছ উদ্দিন সিদ্দিকী এবং প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন কুদরত উল্লাহ জামে মসজিদের ইমাম ও খতিব শায়খ সাঈদ বিন নুরুজ্জামান আল মাদানি।
আখলাকুল মওলা বাহারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জিন্দাবাজার শাখার এভিপি ও ব্যবস্থাপক সৈয়দ মোয়াজ্জেম হোসেন, শাহজালাল উপশহর শাখার ব্যবস্থাপক মোহাম্মদ খাব্বার চৌধুরী, ইবনেসিনা হসপিটালের চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, সানটেক লিমিটেডের পরিচালক বজলুর রশিদ ও আহমেদ জামি, জিন্দাবাজার শাখার এফএভিপিও ২য় কর্মকর্তা আবদাল আহমদ চৌধুরী, উপশহর শাখার ২য় কর্মকর্তা তারেক রাজা চৌধুরী প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন জাদুল আহমদ চৌধুরী এবং হামদ পরিবেশন করেন হোসাঈন শাহরিয়ার রাজী। ইফতারের আগ মূহুর্তে মুসলিম উম্মাহর শান্তি এবং নিরাপত্তার জন্য মুনাজাত করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১১২ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031