শিরোনামঃ-

» প্রভাতফেরিতে হামলাকারীদের বাঁচাতে মরিয়া কুচক্রী মহল, দোষীদের শাস্তি দাবি

প্রকাশিত: ২৮. ফেব্রুয়ারি. ২০২২ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগের ২১শে ফেব্রুয়ারির প্রভাতফেরিতে সন্ত্রাসী হামলার ঘটনায় গ্রেফতারকৃত সন্ত্রাসী সহ অন্যান্য হামলাকারীদের বাঁচাতে একটি কুচক্রী মহল তৎপর হয়ে উঠেছে বলে অভিযোগ করেছেন সংগঠনের নেতৃবৃন্দ।

তারা আটক সন্ত্রাসীকে রিমান্ডে এনে ঘটনার নেপথ্যে থাকা সন্ত্রাসীদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসার জন্য অনুরোধ জানিয়েছেন।

নেতৃবৃন্দ স্বরাষ্ট্রমন্ত্রনালয় ও সিলেটের প্রশাসনের প্রতি বঙ্গবন্ধুর ছবি অবমাননাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

উল্লেখ্য, সোমবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে সংগঠনের সভাপতির নেতৃত্বে পুষ্পস্তবক ও বঙ্গবন্ধুর ছবি সম্বলিত প্ল্যাকার্ড নিয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে যাওয়ার পথে নগরীর জিন্দাবাজারস্থ সিটি মার্কেটের সামনে মাতৃভাষা দিবসের মিছিলে হামলা চালায় ১০/১৫ জনের একটি সন্ত্রাসী দল।

এ ঘটনায় তাৎক্ষনিক এক সন্ত্রাসীকে আটক করে এসএমপির কোতোয়ালি মডেল থানা পুলিশ। ওই দিন কতিপয় সন্ত্রাসী লাঠিসোটা দিয়ে মিছিলকারীদের উপর এলোপাতাড়ি হামলা চালায়। সন্ত্রাসীরা ফুলের তোড়া ছিঁড়ে ফেলে ও হাত থেকে বঙ্গবন্ধুর প্ল্যাকার্ড কেড়ে নিয়ে রাস্তায় ফেলে দেয়।

এ ঘটনায় কতোয়ালী মডেল থানায় ১ জন সন্ত্রাসীর নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ১০/১৫ জনকে আসামী করে দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেন সিলেট মহানগর মৎস্যজীবী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সালেহ আহমদ। মামলা নং- ৫৬ তারিখ- ২২/০২/২০২২।

অভিযোগে উল্লেখ করা হয় সন্ত্রাসীরা তাদের কর্মকান্ডের মাধ্যমে শহীদদের প্রতি অসম্মান করেছে ও বঙ্গবন্ধুর ছবি ছিঁড়ে রাষ্ট্রবিরোধী কাজ করেছে।

এই সংবাদটি পড়া হয়েছে ১৪৮ বার

Share Button

Callender

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829