শিরোনামঃ-

» গ্যাস সংযোগ বিচ্ছন্ন করলে কঠোর আন্দোলনের হুশিয়ারী

প্রকাশিত: ২৮. ফেব্রুয়ারি. ২০২২ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট বিভাগ সিএনজি গ্যাস ফিলিং স্টেশন, পেট্টোল পাম্প এলপিজি, ট্যাংকলরি, মালিক শ্রমিক ঐক্য পরিষদের এক জরুরি সভা সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাতে নগরীর শাহজালাল উপশহরে অনুষ্ঠিত হয়।

সিলেট বিভাগ সিএনজি গ্যাস ফিলিং স্টেশন এর সভাপতি আমিরুজ্জামানের সভাপতিত্বে ও ট্যাংকলরি এসোসিয়েশনের সভাপতি হুমায়ুন আহমদের পরিচালনায় জরুরি সভায় উপস্থিত ছিলেন পেট্টোল পাম্প এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ চৌধুরী, ব্যারিস্টার রিয়াশদ আজিম আদনান, আলী আসদার মো. ফাহিম, নুরুল ওয়াদে আল বা ফি, হোসেন আহমদ, রিয়াদ আলী, ফয়েজ উদ্দিন আহমদ, ফরহাদ আলী সুমন, কামাল উদ্দিন, ইফতেখার আহমদ, সাজুয়ান আহমদ প্রমুখ।

সভায় সংগঠনগুলোর স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। তাছাড়া সভায় সর্বসম্মতিক্রমে ৬ দফা দাবি উত্থাপন করা হয়।

দাবিগুলোর মধ্যে রয়েছে- সিলেট বিভাগ জালালাবাদ গ্যাস কর্তৃক কোন সিএনজি ফিলিং স্টেশনের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে পারবেন না। যদি বিচ্ছিন্ন করা হয় তবে সিলেট বিভাগের সকল সিএনজি স্টেশন বন্ধ করে দেওয়া হবে। সভায় আরো সিদ্ধান্ত গৃহিত হয় যে, অবিলম্বে গ্যাসের লোড যেন বৃদ্ধি করা হয়।

পেট্রোল, অকটেন, ডিজেলের পর্যাপ্ত সরবরাহ নিশ্চিত করতে হবে। সিলেট গ্যাস ফিল্ড থেকে ট্যাংকলরির ডেসপাস চালু করতে হবে।

তাছাড়া অনতিবিলম্বে পূর্বে ন্যায় সিলেট বিভাগের সকল গ্যাস ফিল্ড চালু করতে হবে। সভায় গ্যাস তেল ব্যবসায়ী ও শ্রমিকদের হয়রানি বন্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানানো হয়। যেহেতু জালানী তেলের উপর জনসাধারন নির্ভরশীল সেজন্য সকল সমস্যা দ্রুত সমাধানের জোর দাবি জানানো হয়।

অন্যথায় সিলেট বিভাগীয় সিএনজি গ্যাস ফিলিং স্টেশন, পেট্টল পাম্প এলপিজি, ট্যাংকলরি, মালিক শ্রমিক ঐক্য পরিষদ বৃহত্তর আন্দোলনের ডাক দিতে বাধ্য হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ১৩৫ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031