শিরোনামঃ-

» ৯৯ ব্যাচ সুনামগঞ্জ এর সংবর্ধনা

প্রকাশিত: ২৬. ফেব্রুয়ারি. ২০২২ | শনিবার

ড. ফখর উদ্দিন বৃহত্তর সিলেট বিভাগের শিক্ষাঙ্গনে অবদান রাখবেন : লে. ক. আতাউর রহমান (অব)

স্টাফ রিপোর্টারঃ

মদন মোহন কলেজের সাবেক প্রিন্সিপাল রোটারি আন্তর্জাতিক জেলা ৩২৮২ বাংলাদেশ এর সাবেক গভর্নর লে. কর্নেল (অব.) এম আতাউর রহমান পীর বলেছেন, উচ্চ শিক্ষা অর্জন করতে গিয়ে অনেকেই বিলাশ বহুল জীবন যাপন করতে বিদেশের মাটিতে থেকে যান। কিন্তু ড. ফখর উদ্দিন পিএইচডি ডিগ্রি অর্জন করার পরেও বিদেশে না থেকে দেশের মানুষের কল্যাণে কাজ করার জন্য ছুটে এসেছেন। সুনামগঞ্জের কৃতি সন্তান ড. ফখর উদ্দিন বৃহত্তর সিলেট বিভাগের শিক্ষাঙ্গনে অবদান রাখবেন।

আমেরিকান টিউলিন ইউনিভার্সিটি থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করায় জুবিলীয়ান ৯৯ ব্যাচ এর আয়োজনে ৯৯ ব্যাচ সুনামগঞ্জ এর প্রিয় বন্ধু, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. ফখর উদ্দিন আহমদ-কে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংবাদিক এএইচ আরিফ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এম এ মালেক খান লিঠন সরকার, পার্থ তালুকদার, কল্লোল গোস্বামী, শংকর, হাবিবুর রহমান, আরিফ জাহান মামুন, শ্রীকান্ত দে, রুপক তালুকদার, রিন্টু চক্রবর্তী, হিমাংসু, সোহেল রানা, আবুল কাশেম, ইমরান, লিয়াকত, শাহিনুল ইসলাম, রাজিব পাল প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ২১০ বার

Share Button

Callender

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829