শিরোনামঃ-

» ব্যাটারি চালিত যানবাহনের রেকার বিল ৫’শত টাকা নির্ধারণ করার দাবি শ্রমিক ফ্রন্টের

প্রকাশিত: ১৫. ফেব্রুয়ারি. ২০২২ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ

ব্যাটারি চালিত যানবাহনের রেকার বিল পূর্বের মতো ৫শত টাকা নির্ধারণ ও ব্যাটারি চালিত যানবাহন আটক করার দাবিতে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট সিলেট জেলা শাখার উদ্যোগে মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় আম্বরখানাস্থ দলীয় কার্যালয়ের সামনে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট সিলেট জেলা শাখার আহ্বায়ক আবু জাফরের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক প্রণব জ্যোতি পালের পরিচালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, শ্রমিক নেতা মনজুর আহমদ, তাজুল ইসলাম দানেশ আহমদ, রিয়াদ আহমদ, বেলাল হোসেন, শামিম আহমেদ, পিন্টু রায়, ইয়াসিন আলী, ইউসুফ, কুরবান আলী, সুরুজ মিয়া, জসিম উদ্দিন, বাচ্চু আহমদ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সরকার যখন থ্রি-হুইলার ও সমজাতীয় মোটরযানের সুষ্ঠু ব্যবস্থাপনা ও নিয়ন্ত্রণ নীতিমালা-২০২১’ এর আলোকে ব্যাটারি চালিত যানবাহনের লাইসেন্স দিতে যাচ্ছে তখন শুধু সিলেট নগরীতে একের পর এক অভিযান কোনভাবে গ্রহনযোগ্য নয়। বক্তারা- সিলেট নগরীর ১০ হাজার ব্যাটারি চালিত যানবাহন শ্রমিক সহ নির্ভরশীল ৫০হাজার মানুষ ও নগরীর সাধারণ নাগরিকদের স্বাভাবিক চলাফেরার স্বার্থে ব্যাটারি চালিত থ্রী-হুইলার যানবাহন শ্রমিকদের হয়রানি-উচ্ছেদ-অযথা রেকার বন্ধ করার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

বক্তারা, গত সপ্তাহ থেকে মহানগর ট্রাফিক বিভাগ কর্তৃক ব্যাটারি চালিত যানবাহনের রেকার বিল ৩ হাজার টাকা নির্ধারণ করার তীব্র প্রতিবাদ জানান এবং রেকার বিল পূর্বের মতো ৫শত টাকা নির্ধারণ করা দাবি জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ১২৮ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930