শিরোনামঃ-

» বাগবাড়ীর ছোটমনি নিবাসে এপেক্স ক্লাব অব বিশ্বনাথের ফল বিতরণ

প্রকাশিত: ১১. ফেব্রুয়ারি. ২০২২ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ

এপেক্স বাংলাদেশ ঘোষিত জাতীয় সেবা দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব বিশ্বনাথের উদ্যোগে সিলেটস্থ বাগবাড়ী এতিম খানা ছোটমনি নিবাসে ফল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় এসব ফল নিয়ে যান নেতৃবৃন্দ।

এপেক্স ক্লাব অব বিশ্বনাথের প্রেসিডেন্ট এপেক্সিয়ান এডভোকেট কবির আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারি এপেক্সিয়ান ইদি আমিন লিওনের পরিচালনায় ফল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এপেক্স বাংলাদেশের লাইফ গভর্ণর এপেক্সিয়ান এডভোকেট এ কে এম সমিউল আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এপেক্স বাংলাদেশের লাইফ মেম্বার এপেক্সিয়ান এডভোকেট আতিকুর রহমান সাবু, পি ডি জি ৪ এপেক্সিয়ান এডভোকেট মিছবাহুর রহমান আলম, পি ডি জি ৪ এপেক্সিয়ান এডভোকেট মাসুম আহমদ, পি পি এপেক্সিয়ান জামিল চৌধুরী, এপেক্সিয়ান এডভোকেট তোফায়েল আহমেদ শামিম। এছাড়াও সেবা কার্যক্রম অনুষ্ঠানে অন্যান্য এপেক্সিয়ানগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এপেক্স বাংলাদেশের লাইফ গভর্ণর এপেক্সিয়ান এডভোকেট এ কে এম সমিউল আলম বলেন, এপেক্স বাংলাদেশ মানবতার সেবায় নিয়মিত কাজ করে চলছে। এটা যেমন সুন্দর একটি বাংলাদেশ গড়তে ভুমিকা রাখছে, তেমনি কম ভাগ্যবান মানুষেরা এপেক্স বাংলাদেশের দিকে তাকিয়ে আছে।

তিনি আরো বলেন, এপেক্স ক্লাব অব বিশ্বনাথ দীর্ঘ ৫ বছর থেকে যেভাবে ছোটমনি নিবাসে তাদের মেধার মান উন্নয়নে শিক্ষক নিয়োগের মাধ্যমে সেবা পরিচালনা করে আসছে তা নিঃসন্দেহে প্রশংসার দাবীদার। এপেক্স বাংলাদেশের এরকম সেবা কার্যক্রম আরো বৃদ্ধি করার তিনি সকলের প্রতি আহ্বান জানান এবং সর্বাত্বক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৬৩ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031