শিরোনামঃ-

» বাংলাদেশ কমার্স ব্যাংক লি: সিলেট শাখার কৃষি ঋণ বিতরণ

প্রকাশিত: ০৭. ফেব্রুয়ারি. ২০২২ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড সিলেট শাখা প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি ঋণ ২০২১-২২ বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার (৭ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় সিলেট নগরীর জিন্দাবাজারস্থ জল্লারপাড় রোডে অবস্থিত ব্যাংকের হলরুলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ব্যাংকের এফএভিপি ও ব্যবস্থাপক মো. মুহিতুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ব্যাংক সিলেট শাখার মহাব্যবস্থাপক (পরিদর্শন) এ কে এম এহসান বলেন, কৃষিই দেশের চলমান অর্থনীতির মূল চালিকাশক্তি। দেশের অর্থনীতিতে কৃষির অবদান অপরিসীম। বিভিন্ন ব্যাংকের মতো বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি ঋণ বিতরণ করছে।

প্রধান অতিথি বলেন, এ ধরনের আয়োজন করায় তিনি কমার্স ব্যাংক লিমিটেড সিলেট শাখা এবং কমার্স ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

তিনি বলেন বলেন, ৮% শোধে এই ঋণ সহজ শর্তে কৃষকরা গ্রহণ করে নিতে পারেন। কৃষির সকল সেক্টরে ব্যাংকগুলো কৃষি ঋণ দিয়ে থাকে। ব্যাংক ও গ্রাহকদের মধ্যে সেতুবন্ধন রচিত হলে আর সঠিকভাবে ঋণ পরিশোধ করতে পারলে উভয়ে সুফল ভোগ করতে পারেন। এতে দেশের প্রবৃদ্ধি বৃদ্ধি পায়। শেষে প্রধান অতিথি কয়েকজন প্রান্তিক কৃষকদের মাঝে কমার্স ব্যাংকের পক্ষ থেকে ঋণ বিতরণ করেন এবং বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ ব্যাংক সিলেট শাখার ডেপুটি ডিরেক্টর আলিফ আল নাইম ভুঁইয়া।

এছাড়াও অনুষ্ঠানে কমার্স ব্যাংকের বিভিন্ন স্থরের কর্মকর্তা-কর্মচারী ও ঋণ গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও অনুষ্ঠান উপস্থাপনা করেন বাংলাদেশ কমার্স ব্যাংক সিলেট শাখার সিইও ম্যানেজার অপারেশন জুনায়েদ ইমরান।

এই সংবাদটি পড়া হয়েছে ১৪৪ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031